ময়মনসিংহে বাস-ট্রাকের সংঘর্ষে চালকসহ নিহত ২

Mymensingh-Accident-twoময়মনসিংহে বাসের সঙ্গে সংঘর্ষে ট্রাকচালকসহ দুজন নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও দুজন। নিহতরা হলেন— ট্রাকচালক ইয়াকুব আলী (৩৩) ও বাসযাত্রী শফিকুল ইসলাম (৩৫)।

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকার হাজীরবাজার এলাকায় বৃহস্পতিবার গভীর রাতে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইয়াকুবের গ্রামের বাড়ি নড়াইল জেলার মরাঘাতী উপজেলার মুলশ্রী গ্রামে। তার বাবার নাম বাবু মোল্লা। আর শফিকুল জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার লংকারচর গ্রামের মাজুম আলীর ছেলে। নিহতদের পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে দুটি লাশ ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে।

হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, শেরপুরের স্বানন্দবাড়ি থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসা একটি নাইট কোচ (ঢাকা-মেট্রো-ব-১২-০৪৫৩) ভালুকা উপজেলার হাজীরবাজার এলাকায় পৌঁছতেই তেল শেষ হয়ে যায়।

বাসটি রাস্তার পাশে দাঁড় করিয়ে তেলের জন্য পাম্পে যান হেলপার। হঠাৎ পেছন থেকে একটি ট্রাক (ঢাকা-মেট্রো-ট-১২-২৩৭৯) এসে বাসটির পেছনে ধাক্কা দেয়।

এতে বাসের ভেতরের পেছনের দিকে দাঁড়িয়ে থাকা যাত্রী শফিকুল ইসলাম (৩৫) ঘটনাস্থলেই নিহত হন। খবর পেয়ে ভরাডোবা হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে এসে তিনজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে ট্রাকচালক ইয়াকুব আলী মারা যান।

ভরাডোবা হাইওয়ে থানার ওসি মশিউর রহমান জানান, চালক হয়তো ঘুমভাব নিয়ে ট্রাক চালাচ্ছিলেন। দুটি গাড়িই আটক করা হয়েছে।

Share this post

scroll to top