লক্ষীপুরে বদলে যাচ্ছে সেই সংগ্রামী মায়া বেগমের জীবন

বদলে যাচ্ছে সংগ্রামী মায়া বেগমের জীবনের গল্প pic-2বিভিন্ন সংবাদ মাধ্যম মায়া বেগম কে নিয়ে সংবাদ প্রচারের পর লক্ষীপুরের সেই সংগ্রামী মায়া বেগমের পাশে দাঁড়ালেন জেলা প্রশাসক মোঃ আনোয়ার হোসাইন আকন্দ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুম । এতে বদলে যাচ্ছে তাঁর তার সংগ্রামী জীবনের চাকা। পেয়েছেন প্রধানমন্ত্রীর একটি ঘর, একটি নতুন নৌকা ও তার ৩ কন্যার পড়ালেখা’র দায়িত্বও নিলেন উপজেলা প্রশাসন। নগদ ১০ হাজার টাকা দিয়ে আর্থিক-ভাবে সহযোগিতা করেছেন জেলা প্রশাসক।

রবিবার (১৮ এপ্রিল) দুপুরে মায়া বেগমের বাড়ীতে গিয়ে তার নতুন ঘরের নবনির্মিত কাজ উদ্বোধন করেন জেলা প্রশাসক আনোয়ার হোছাইন আকন্দ।
এসময় তার সাথে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ সফিউজ্জামান ভূঁইয়া, সহকারী কমিশনার (ভূমি) মামুনুর রশিদ ও সহকারী কমিশনার মোঃ রাজীব হোসেন প্রমুখ।

প্রসঙ্গত: মায়া বেগম সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের তালহাটি গ্রামের বাসিন্দা ও স্বামী পরিত্ত্য ৩ কন্যা সন্তানের জননী।

তিনি ওয়াব্দা খালে নৌকা চালিয়ে কোনোরকম ৩ মেয়ে নিয়ে দুঃখকষ্টে দিন কাটে। তাঁর সংগ্রামী জীবনের গল্প বিভিন্ন গণমাধ্যমে প্রচার হলে বিষয়টি নজরে আসে জেলা প্রশাসক ও উপজেলা প্রশাসনের।

Share this post

scroll to top