শ্রমিকদের অবরোধে ময়মনসিংহ-নেত্রকোণা সড়ক অচল

নেত্রকোণা- ৫ (পূর্বধলা) আসনের এমপি ওয়ারেসাত হোসেন বেলালের গাড়িকে শুক্রবার (১২ মার্চ) বিকেলে সড়কে সাইড না দেওয়ায় ট্রাক ড্রাইভারকে মারধরের অভিযোগে ওঠে সাংসদের লোকজনের বিরুদ্ধে। এ ঘটনায় ময়মনসিংহের তারাকান্দার কাশিগঞ্জ এলাকায় ময়মনসিংহ-নেত্রকোণা সড়ক অবরোধ করেছেন বিক্ষুব্ধ শ্রমিকরা।

শনিবার (১৩ মার্চ) দুপুর পর্যন্ত শত শত যানবাহন আটকা থাকায় বিপাকে পড়েছেন এই পথে চলাচলকারীরা। শুক্রবার (১২ মার্চ) রাত ৯টা থেকে এ সড়কে বন্ধ রয়েছে সব ধরনের যান চলাচল।

জানা যায়, পূর্বধলা উপজেলার ধলামূলগাঁও ইউনিয়নে আওয়ামী লীগের একটি কর্মী সমাবেশে যাওয়ার সময় শ্যামগঞ্জে রেলক্রসিংয়ের কাছে এমপির গাড়িকে সাইড দেয়নি একটি ট্রাক। এতে ক্ষুব্ধ হয়ে ট্রাক চালককে মারধরের অভিযোগ এমপির লোকজনের বিরুদ্ধে। ট্রাকটিকে আটক করে রাখা হয় শ্যামগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রে।

এ ঘটনার প্রতিবাদে শুক্রবার রাত ৯টা থেকে থেকে ময়মনসিংহ-নেত্রকোনা সড়কের ময়মনসিংহের তারাকান্দার কাশিগঞ্জ এলাকায় সড়ক অবরোধ করেন বিক্ষুব্ধ পরিবহন শ্রমিকরা।

কাশিগঞ্জ শ্রমিক ইউনিয়নের সভাপতি হামিদুল হক বলেন, ‘সংসদ সদস্য ঘটনাস্থলে এসে কথা না বলা পর্যন্ত অবরোধ চলবে।’

তারাকান্দা থানার ওসি মো. আবুল খায়ের জানান, সাংসদের গাড়িকে সাইড দেওয়া নিয়ে ট্রাক চালককে মারধরের প্রতিবাদে অবরোধ করা হয়েছে। অবরোধকারীদের সঙ্গে আলোচনা করে অবরোধ প্রত্যাহার করে যান চলাচল স্বাভাবিক করতে চেষ্টা চলছে।

Share this post

scroll to top