ময়মনসিংহে সেনাবাহিনীর উদ্যোগে ৪৫০টি দরিদ্র পরিবারকে শীতবস্ত্র বিতরণ

Mymensingh Armyমোমেনশাহী সেনানিবাসের পার্শ্ববর্তী এলাকার হতদরিদ্র ও অসহায় ৪৫০টি পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে আর্মি ট্রেনিং এন্ড ডকট্রিন কমান্ডের (আর্টডক) সদর দপ্তর ৪০৩ ব্যাটল গ্রুপ।

বৃহস্পতিবার দুপুরে সেনানিবাস সংলগ্ন মাঠে দুঃস্থ, অসহায় ও শীতার্ত মানুষের হাতে শীতবস্ত্র তুলে দেন আর্টডকের জেনারেল কমান্ডিং অফিসার (জিওসি) লেফটেন্যান্ট জেনারেল এস এম মতিউর রহমান। এসময় সেনা অফিসারগণ উপস্থিত ছিলেন।

এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, ভবিষ্যতেও আর্টডকের উদ্যোগে এ ধরণের মানবিক সহায়তা অব্যহত থাকবে। ইতোমধ্যে আর্টডকের অধীনস্থ প্রতিষ্ঠানসমুহ কর্তৃক দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে করোনা কালীন শুকনো খাবার, হেড কভার, হ্যান্ড স্যানিটাইজার এবং হ্যান্ড গ্লাভসসহ নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়।

এছাড়াও বিভিন্ন স্থানে মেডিক্যাল ক্যাম্প পরিচালনার পাশাপাশি করোনা মোকাবেলায় স্বাস্থ্যকর্মীদের পাশে থেকে করোনা ভাইরাসের কারণে ক্ষতিগ্রস্থ কৃষকদের সহায়তায় প্রান্তিক পর্যায়ের কৃষকদের কাছ থেকে সরাসরি শাক-সবজি ক্রয় এবং কৃষকদের মাঝে সবজি বীজ বিতরন করা হয়। আর্টডকের জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) লেফটেন্যান্ট জেনারেল এস এম মতিউর রহমান এই মানবিক সহায়তা কার্যক্রমের সার্বক্ষনিক তদারকি ও নির্দেশনা প্রদান করছেন। #

Share this post

scroll to top