বিএনপি নয়, আওয়ামী লীগই ষড়যন্ত্র করছে : প্রিন্স

BNP-Mymensinghবিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, ‘বিএনপি নয়, আওয়ামী লীগই ষড়যন্ত্র করে কানাগলি পথে ক্ষমতায় টিকে থাকতে চায়।’ সোমবার ময়মনসিংহের হালুয়াঘাট ও ধোবাউড়ায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে সার ও রবিশস্যের বীজ বিতরণকালে পৃথক কৃষক সমাবেশে তিনি এ কথা বলেন। কেন্দ্রীয় কর্মস‚চি অনুযায়ী কৃষকদল হালুয়াঘাট ও ধোবাউড়া উপজেলা শাখা পৃথকভাবে এ কর্মস‚চির আয়োজন করে। তিনি বলেন, বিএনপি জনগনের দল। জনগণের অধিকার আদায়ের পাশাপাশি তাদের দুঃখ দুর্দশায় সব সময় তাদের পাশে থাকে। বিএনপি ফ্যাসিবাদের বিরুদ্ধে লড়াই করে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন করে ক্ষমতায় যেতে চায়।

হালুয়াঘাটের করুয়াপাড়া বাজারে জয়নাল আবেদীন ফকিরের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন ময়মনসিংহ উত্তর জেলা কৃষকদলের আহŸায়ক আবুল বাশার আকন্দ, সদস্য সচিব মোহাম্মদ আলী, হালুয়াঘাট উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আবু হাসনাত বদরুল কবির, বিএনপি নেতা মিজানুর রহমান, কৃষকদলের মইন উদ্দিন বাবুল, আনোয়ার হোসেন, আবুল কাশেম। এদিকে ধোবাউড়ার বাসস্ট্যান্ডে নয়ন মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে জেলা কৃষকদলের সদস্য সচিব মোহাম্মদ আলী, ধোবাউড়া উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব মফিজ উদ্দিন, সহ-সভাপতি অধ্যাপক আজহারুল হক, যুগ্ম সম্পাদক ফরহাদ রাব্বানী সুমন, আবদুল কুদ্দুস, কৃষকদলের কাসম উদ্দিন, হাফিজ উদ্দিন, এমদাদুল হক, ছাত্রদল নেতা কামরুল হাসান সুমন বক্তব্য রাখেন। হালুয়াঘাট ও ধোবাউড়া উপজেলার পাঁচ শতাধিক কৃষকের মাঝে শশা, করলা, লালশাক, সিমসহ বিভিন্ন রবি শস্যের বীজ এবং পটাশ ও টিএসপি সার বিতরণ করা হয়।

সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেন, বিএনপি জনগনের শক্তিতে বলীয়ান হয়ে রাজনীতি করে। আর আওয়ামী লীগ দুর্নীতিবাজ, লুটপাটকারী, ধর্ষক, নিপীড়কদের ওপর নির্ভর করে দুঃশাসন কায়েম করেছে। এমন কোনো অপকর্ম নাই যার সাথে আওয়ামী লীগ জড়িত নয়। তারা দেশকে অপরাধের নরক রাজ্যে পরিনত করেছে। আওয়ামী লীগের কর্মীরা আজ বেপরোয়া ও নিয়ন্ত্রণহীন। তাদের অপকর্মে জনজীবনে নাভিশ্বাস উঠেছে।

Share this post

scroll to top