ময়মনসিংহে অসহায় মানুষের মাঝে সেনাবাহিনীর শুকনো খাবার ও মাস্ক বিতরণ

Mymesningh-ARMYকরোনা সংক্রমণের প্রেক্ষিতে সৃষ্ট পরিস্থিতিতে বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান জেনারেল আজিজ আহমদের নির্দেশনায় ময়মনসিংহে দরিদ্র ও কর্মহীন অসহায় মানুষের মাঝে শুকনো খাবার ও মাস্ক বিতরণ করেছে আর্মি ট্রেনিং এন্ড ডকট্রিন কমান্ড (আর্টডক) এর অধিনস্থ ৪০৩ ব্যটল গ্রুপের ২১ ইষ্ট বেঙ্গল।

সকালে সামাজিক দূরত্ব বজায় রেখে ময়মনসিংহ মহানগরীর চল্লিশ বাড়ি লেন এবং গন্দ্রপা পূর্ব ও পশ্চিম পাড়ার তিনশো পরিবারের মাঝে খাবার ও মাস্ক তুলে দেন ৪০৩ ব্যটল গ্রুপের কমান্ডার কর্ণেল মুহাম্মদ জাহেদ কামাল।

অসহায় কর্মহীন মানুষের মাঝে সেনাবাহিনীর মানবিক সহায়তা অব্যাহত থাকবে বলে জানিয়ে তিনি বলেন, আর্টডকের অধিনস্থ প্রতিষ্ঠানসমূহের মাধ্যমে এগারো সহস্রাধিক দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে শুকনো খাবার বিতরণ, ছয় সহস্রাধিক ফেস মাস্ক, সহস্রাধিক হ্যান্ড স্যানিটাইজারসহ নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। আর্টডকের জেনারেল অফিসার কমান্ডিং লে. জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদের তদারকি ও নির্দেশনায় দেশের কয়েকটি স্থানে করোনা মোকাবেলায় স্বাস্থ্যকর্মীদের পিপিই, হেড কভার ও সু কভার প্রদান করেছে। এছাড়াও করোনা সঙ্কটে ক্ষতিগ্রস্থ চাষিদের সহায়তায় প্রান্তিক চাষিদের নিকট থেকে সরাসরি সবজি ক্রয় এবং বিনামূল্যে সবজির বীজ বিতরণ করেছে। #

Army News Picture from Mymensingh

Share this post

scroll to top