ঈশ্বরগঞ্জে সরকারি ত্রাণ তহবিলে আশা’র খাদ্য সহায়তা

ঈশ্বরগঞ্জে সরকারি ত্রাণ তহবিলে আশা’র খাদ্য সহায়তাময়মনসিংহের ঈশ্বরগঞ্জে করোনা সংকট মোকাবেলায় অসহায় ও দুস্থ লোকজনের মাঝে বিতরণের জন্য সরকারি ত্রাণ তহবিলে খাদ্য সহায়তা দিয়েছে বেসরকারি এনজিও সংস্থা আশা।

আশা’র ঈশ্বরগঞ্জ সদর ব্রাঞ্চের উদ্যোগে সোমবার বেলা ১১ টায় উপজেলা পরিষদ চত্বরে উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেনের নিকট খাদ্য সামগ্রীর ২শত প্যাকেট হস্তান্তর করেন আশা’র কর্মকর্তারা। খাদ্য সামগ্রীর মধ্যে প্রতি প্যাকেটে রয়েছে- ১০ কেজি চাল, ২ কেজি ডাল, ২ কেজি আলু, ১ কেজি লবন ও ১ লিটার তেল। এ সময় উপস্থিত ছিলেন আশার গৌরীপুর অঞ্চলের রিজিওনাল ম্যানেজার মোঃ মহসীন খান, আশা ঈশ্বরগঞ্জ সদর ব্রাঞ্চের ম্যানেজার মোঃ ময়েজ উদ্দিন, সহকারী ব্রাঞ্চ ম্যানেজার শহীদুল ইসলাম, লোন অফিসার মো. আঃ আউয়াল, মো. মেজবাহ উদ্দিন, মো. ইয়াছিন প্রমুখ।

আশা ঈশ্বরগঞ্জ সদর ব্রাঞ্চের ম্যানেজার মোঃ ময়েজ উদ্দিন বলেন, সারাদেশের মতো ঈশ্বরগঞ্জ সদর শাখার পক্ষ থেকেও করোনা সংকট মোকাবেলায় অসহায় ও দুস্থ লোকজনের মাঝে বিতরণের জন্য সরকারি ত্রাণ তহবিলে ১লক্ষ ৬০ হাজার টাকা মূল্যের খাদ্য সহায়তা হস্তান্তর করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেন বলেন, বেসরকারী এনজিও আশা’র পক্ষ থেকে ২০০ প্যাকেট খাদ্য সহায়তা সরকারি ত্রাণ তহবিলে প্রদান করেছে যা করোনা সংকট মোকাবেলায় অসহায় দুস্থরা উপকৃত হবেন। আমার পক্ষ থেকে আশা কে ধন্যবাদ জানাচ্ছি। আশার মতো এরকম বেসরকারী এনজিও সংস্থাগুলোকে দেশের এই দুর্যোগ মুহুর্তে খাদ্য সহায়তা নিয়ে এগিয়ে আশার আহবান জানাচ্ছি।

Share this post

scroll to top