ময়মনসিংহে বঙ্গমাতা ও বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুরু

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহে মুজিব বর্ষ উপলক্ষ্যে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের শারীরিক ও মানসিক বিকাশে সরকারি প্রাথমিক স্কুল পর্যায়ে বঙ্গমাতা ও বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুরু হয়েছে।

শনিবার ময়মনসিংহ সার্কিট হাউজ মাঠে জেলার প্রাথমিক শিক্ষা কর্মকর্তা শফিউল হকের সভাপতিত্বে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. মিজানুর রহমান।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ময়মনসিংহ জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা শফিউল হক, জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান,অতিরিক্ত পুলিশ সুপার হুমায়ুন কবীর ও সহকারী জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোফাজ্জল হোসেন খান প্রমুখ।

উদ্বোধনী দিনে ৪টি টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। খেলায় বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব হালুয়াঘাট উপজেলা দলকে ধোবাউড়া উপজেলা দল ২-০ গোলে হারিয়েছে। খেলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল তীব্র উত্তেজনা পূর্ণ খেলায় ট্রাইব্রেকারে তারাকান্দা উপজেলা দল ৪-৩ গোলে ধোবাউড়া উপজেলা দলকে এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব ফুটবল খেলায় মুক্তাগাছা উপজেলা দল-২-১ গোলে ত্রিশাল উপজেলা দলকে ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল খেলায় ফুলপুর উপজেলা দল ২-০ গোলে মুক্তাগাছা উপজেলা দলকে হারিয়েছে।

উল্লেখ্য, ময়মনসিংহ জেলার ১৩টি উপজেলার ২ হাজার ১৪২টি সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে খেলোয়ার বাচাই করে বঙ্গমাতা ও বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল খেলা শনিবার থেকে জেলা পর্যায়ে শুরু হয়েছে।

Share this post

scroll to top