ময়মনসিংহে নির্জনস্থান থেকে তরুণীর লাশ উদ্ধার

ময়মনসিংহের ফুলবাড়ীয়া পৌর সদরের গৌরীপুর নামক নির্জন স্থান থেকে রোকসানা আক্তার (২২) নামে এক তরুণীর লাশ শুক্রবার সকালে উদ্ধার করেছে পুলিশ।

তরুণীর বাবা হোটেল শ্রমিক হারুন অর রশিদ জানান, তার মেয়ে বৃহস্পতিবার রাত থেকে নিখোঁজ ছিল। তার মেয়েকে শ্বাসরোদ্ধ করে হত্যা করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানান, রোকসানার সাথে কুশমাইল গ্রামের বসু মিয়ার পুত্র আরিফের সাথে ৪ বছর আগে বিয়ে হয়। সংসারে বনিবনা না হওয়ায় ৩ মাস আগে তালাক দিয়ে রোকসানাকে স্বামীর বাড়ী থেকে নিয়ে আসা হয়। তালাক দেয়ার পরও মাঝে মধ্যেই আরিফ খোঁজখবর নিত ও মোবাইলে কথা বলতো। হঠাৎ করেই বৃহস্পতিবার রাতে রোকসানা নিখোঁজ হয়। শুক্রবার সকালে বাড়ির পাশ্ববর্তী স্থানে কর্দমাক্ত শরীরের নিথর দেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেন এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মচিমহায় প্রেরণ করেছেন।

রোকসানার পিতা হোটেল শ্রমিক হারুন অর রশিদ জানান, আমার মেয়ের গলায় আঘাতের চিহ্ন আছে। সারা শরীর তার কর্দমাক্ত। তাকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। আমি তার বিচার চাই।

 এ ব্যাপারে ফুলবাড়িয়া থানার অফিসার ইনচার্জ ফিরোজ তালুকদার ময়মনসিংহ লাইভকে বলেন, আমরা লাশটি উদ্ধার করেছি। তবে শরীরে হত্যা বা কিটনাশক পানের কোন নমুনা মেলেনি। তবুও ময়না তদন্তের জন্য লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে এখন একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে।

 

Share this post

Comments are closed.

scroll to top