সুনামগঞ্জে শশুরকে পিটিয়ে হত্যা পুত্রবধুর

সুনামগঞ্জের দোয়ারাবাজার পুত্রবধূর লাঠির আঘাতে শশুর নিহত হয়েছেন। নিহতের নাম সৈইফ উদ্দিন (৬০)। তিনি দোয়ারাবাজার উপজেলার দোহালিয়া ইউনিয়নের রাজনপুর গ্রামের বাসিন্দা। শনিবার সকাল আনুমানিক ৯ টায় এ হত্যাকান্ডের ঘটনাটি ঘটে। এ ঘটনার খবর পেয়ে থানা পুলিশ ঘাতক পূত্রবধূ সোহেনা বেগমকে (২২) আটক করেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নিহতের ছেলে শফিকুনূরের স্ত্রী সোহেনা বেগম প্রায়ই জা’ দের সাথে বিভিন্ন বিষয় নিয়ে ঝগড়া চালিয়ে আসছিল। এরই অংশ হিসাবে গত রাতে জা’ দের ঝগড়া হয়েছিল। শনিবার ভোরে ঘাতক সোহেনা বেগম বাড়ির পাশে গাছের ডালের সাথে ওড়না পেছিয়ে আত্মহত্যা চেষ্টাকালে শশুড় সৈইফ উদ্দিন পূত্রবধূকে বাচানো জন্য এগিয়ে যান। এ সময় পুত্রবধূ সোহেনা বেগম হাতে লাঠি নিয়ে শশুড়ের মাথা ও পেটে আঘাত করলে তিনি ঘটনাস্থলেই নিহত হন।

খবর পেয়ে দোয়ারা বাজার থানার এস আই সজীব দত্ত, ও এস আই রাকিবুল হাসানের নেতৃত্বে পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে ঘাতক পুত্রবধুকে আটক বরেন। নিহতের লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করেন। এ রিপোট লিখা পর্যন্ত লাশ ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছিল।

এ ব্যাপারে দোয়ারাবাজার থানার (দায়িত্বপ্রাপ্ত ওসি) এস আই সজিব দত্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশের সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণের প্রস্তুতি চলছে। এ ঘটনায় ঘাতক সোহেনা বেগমকে আটক করা হয়েছে।

Share this post

scroll to top