ময়মনসিংহের প্রথম স্কুল বাস সার্ভিসের যাত্রা শুরু

School-Bus.png

ময়মনসিংহের প্রথম স্কুল বাস সার্ভিস KidGo আগামী ২৮ এপ্রিল থেকে ময়মনসিংহ শহরে যাত্রা শুরু করতে যাচ্ছে। ২৮,২৯,৩০ এপ্রিল এই তিন দিন অভিবাবকগণ তাদের বাচ্চাদের জন্য ফ্রিতে এই সার্ভিসটি গ্রহণ করতে পারবেন। এই তিন দিন অভিভাবকগণ বাচ্চাদের সাথে যাওয়া আসা করতে পারবেন। এই সার্ভিসটি পুরোপুরি চালু হলে ময়মনসিংহ শহরের যানজট অনেকাংশে কমে যাবে। নাগরিক সুবিধা বৃদ্ধি পাবে বলেও মনে করছেন নগরবাসী।

অভিভাবক এর চাহিদার উপর বিবেচনা করে প্রথম রুট হিসাবে KidGo এর একাধিক গাড়ি ময়নারমোড় থেকে শিক্ষার্থীদের পিকআপ শুরু করবে। পর্যায়ক্রমে বাইপাস হয়ে মাসকান্দা, চরপাড়া, ধোপাখোলা হয়ে নতুন বাজার এসে থামবে। বিদ্যাময়ী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, আফরোজ খান মডেল স্কুল, হলিসোল কিন্ডারগার্টেন এবং প্রগ্রেসিভ ইউনিক স্কুলে ড্রপ করে দেয়া হবে। এবং ছুটির পর বাসায় পৌঁছে দেয়া হবে।

KidGo এর পিকআপ এবং ড্রপ টাইম বিস্তারিত ছবিতে দেয়া আছে।

Kidgo

প্রতিটি গাড়িতে এক জন দক্ষ লেডি সুপারভাইজার থাকবেন যিনি সার্বক্ষণিক বাচ্চাকে দেখাশোনা করবেন। অভিভাবকগণ ঘরে বসে মোবাইল ফোনের মাধ্যমে বাচ্চাকে লাইভ দেখতে পারবেন এবং গাড়ির লোকেশন সম্পর্কে জানতে পারবেন। বাচ্চাদের গরম ও ধুলাবালি থেকে মুক্তি দিতে প্রতিটি গাড়িতেই থাকছে এয়ারকন্ডিশন।

অন্যান্য রুট থেকে যে সকল অভিভাবকগণ রেজিষ্ট্রেশন করেছেন তাদের জন্যও অতি দ্রুত সার্ভিসটি চালু হয়ে যাবে। পর্যায়ক্রমে ময়মনসিংহের সকল জায়গা থেকে সকল স্কুলের বাচ্চাদের জন্য সার্ভিসটি চালু করা হবে।

যারা এখনো রেজিষ্ট্রেশন করাননি তারা দ্রুত রেজিষ্ট্রেশন সম্পন্ন করতে সরাসরি অফিসে যোগাযোগ করুন। বিস্তারিত জানতে ফোন করুন: 01333-381568, 01314-961447 নাম্বারে। kidgo এর ওয়েবসাইট এড্রেস Website: www.kidgobd.com
অফিসের ঠিকানা: ২৭/২ রামবাবু রোড, নতুন বাজার, ময়মনসিংহ। (বিদ্যাময়ী সস্কুলের বিপরীতে ইনফিনিটি শোরুমের পাশের গলি)।

Share this post

scroll to top