শেরপুরে ভাগ্নের লাঠির আঘাতে মামীর মৃত্যু

Dead লাশ নিহত killশেরপুরে গাছ লাগানোকে কেন্দ্র করে কলহের জেরে ভাগ্নের লাঠির আঘাতে রোজিনা বেগম (৪৮) নামে এক নারীর মৃত্যু হয়েছে।

লাঠির আঘাতে আহত রোজিনা বেগম মঙ্গলবার মধ্যরাতে রাজধানী ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। নিহত অই নারী সদর উপজেলার ভাতশালা ইউনিয়নের হাওড়াগড় এলাকার হাতেম আলীর স্ত্রী। বুধবার সকালে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করেছে পুলিশ।

জানা যায়, জমির সীমানা নিয়ে রোজিনা বেগমের সাথে তার ননদ কাজলী বেগম ও ছেলে কাদের মিয়ার দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে গত ২১ সেপ্টেম্বর বিকেলে বাড়ির পাশে সীমানায় রোজিনা বেগম ও তার সৎ ছেলে মজনু মিয়া একটি সজনা গাছ লাগাতে গেলে কাজলী বেগমের সাথে তাদের কথা কাটাকাটি হয়।

এক পর্যায়ে কাদির মিয়া (৩৩) গাছের ডাল দিয়ে রোজিনার বেগমের মাথায় আঘাত করলে সে গুরুতর আহত হয়। গুরুতর আহত অবস্থায় প্রথমে জেলা সদর হাসপাতাল ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে ঢাকায় নেওয় হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রোজিনা।

এ ব্যাপারে শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলাম জানান, ওই ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Share this post

scroll to top