শেরপুরে বাসের ধাক্কায় নিহত ২

deadশেরপুর সদর উপজেলায় বাসের ধাক্কায় ভ্যানগাড়িচালক এবং এক যাত্রী নিহত হয়েছে। বুধবার রাত পৌনে ৮টার শেরপুর-জামালপুর আঞ্চলিক মহাসড়কের কুসুমহাটি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- শেরপুর সদর উপজেলার ছয়ঘড়িপাড়া গ্রামের সবর আলীর ছেলে ভ্যানগাড়িচালক হালিম উদ্দিন (৪৫) ও একই গ্রামের এমাজ উদ্দিনের ছেলে ভ্যানগাড়িরযাত্রী কাশেম মিয়া (৪০)।

তবে দুর্ঘটনার পরই বিক্ষুব্ধ জনতা ওই বাসটিতে আগুন ধরিয়ে দেয়। পরে শেরপুর ফায়ার সার্ভিসের সদস্যরা গিয়ে দ্রুত আগুন নেভায়। এ কারণে কিছু সময় ওই মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ থাকে। শেরপুর সদর থানার পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণের পর ওই মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

শেরপুর সদর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, বুধবার রাত পৌনে ৮টার দিকে শেরপুর থেকে একটি বাস জামালপুর যাচ্ছিল। বাসটি শেরপুর-জামালপুর মহাসড়কের কুসুমহাটি এলাকায় পৌঁছে পেছন দিক থেকে একটি ভ্যানগাড়িকে ধাক্কা দিলে ওই ভ্যানগাড়িরচালক ও এক যাত্রী নিহত হন।

দুর্ঘটনার পর বাসের চালক বাস রেখে পালিয়ে গেলে বিক্ষুদ্ধ জনতা ওই বাসটিতে আগুন ধরিয়ে দেয়। পরে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভায়। নিহতদের লাশ তাদের স্বজনরা নিয়ে গেছে।

শেরপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সুবল চন্দ্র দেবনাথ জানান, খবর পাওয়ার পর ঘটনাস্থলে পৌঁছে ৮-১০ মিনিটের মধ্যেই আগুন নিয়ন্ত্রণে আনা হয়। বর্তমানে পরিস্থিতি শান্ত ও স্বাভাবিক রয়েছে বলেও জানান তিনি।

Share this post

scroll to top