চনপাড়ায় র‍্যাবের ওপর হামলার মামলায় আ.লীগ নেতা গ্রেপ্তার

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) প্যানেল চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য বজলুর রহমানকে গ্রেপ্তার করেছে র‍্যাব। আজ শুক্রবার বিকেলে চনপাড়া পুনর্বাসন কেন্দ্র থেকে র‍্যাব-১-এর একটি দল তাঁকে গ্রেপ্তার করে।

র‍্যাব–১–এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আবদুল্লাহ আল মোমেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, গত ২৭ সেপ্টেম্বর রাতে র‍্যাবের ওপর হামলার ঘটনায় করা একটি মামলায় কায়েতপাড়া ইউপির ৯ নম্বর ওয়ার্ডের সদস্য ও আওয়ামী লীগের নেতা বজলুরকে গ্রেপ্তার করা হয়েছে। এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে।

বুয়েটের ছাত্র ফারদিন নূর হত্যার সঙ্গে বজলুরের গ্রেপ্তারের কোনো সম্পৃক্ততা আছে কি না জানতে চাইলে র‍্যাবের ওই কর্মকর্তা বলেন, ‘এ বিষয়টি আমার জানা নেই।’

বজলুর রহমানের মেয়ে রোমা আক্তার বিকেল সাড়ে চারটায় বলেন, ‘আমার বাবাকে খুঁজে পাচ্ছি না। শুনেছি, তাঁকে র‍্যাব পরিচয়ে তুলে নিয়ে গেছে। আমরা পুলিশ ও র‌্যাবের সঙ্গে যোগাযোগের চেষ্টা করছি।’

বজলুর রহমান চনপাড়া পুনর্বাসন কেন্দ্রের ৬ নম্বর ওয়ার্ড এলাকার নাদের বক্সের ছেলে। পুলিশের হিসাবে তিনি হত্যাসহ ১০টি মামলার আসামি। তাঁর বিরুদ্ধে পুলিশ ও র‍্যাবের ওপর হামলার অভিযোগ রয়েছে। স্থানীয়ভাবে তাঁকে চনপাড়া পুনর্বাসন কেন্দ্র এলাকার অপরাধ সাম্রাজ্যের নিয়ন্ত্রক মনে করা হয়।

Share this post

scroll to top