• Youtube
  • google+
  • twitter
  • facebook

ময়মনসিংহে তৈরি হচ্ছে স্টেডিয়াম

সম্পাদক কর্তৃক প্রকাশিত১২:৫৫ অপরাহ্ণ, এপ্রিল ১০, ২০১৯

মো. আব্দুল কাইয়ুম : ময়মনসিংহের ভালুকায় তৈরি হচ্ছে রোলবলের স্টেডিয়াম। জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। দেশের গন্ডি পেরিয়ে আন্তর্জাতিক অঙ্গনেও রোলবলে ভালো করতে উদ্যোগ নেয়ার আশ্বাস দিয়েছেন তিনি। এদিকে ২০২০ এর মার্চে বাংলাদেশে বসবে রোলবলের আন্তর্জাতিক আসর। তার আগে জাতীয় পর্যায়ের টুর্নামেন্ট ইতিবাচক ভূমিকা রাখবে বলে আশাবাদ ফেডারেশন সাধারণ সম্পাদক আহমেদ আসিফুল হাসানের।

জাতীয় কিংবা আন্তর্জাতিক পর্যায়ের টুর্নামেন্টে প্রাকৃতিক দুর্যোগ বাধা হতে পারে যে কোনো সময়। তবে বিষয়টিকে সাময়িক সমস্যা বলেছেন ফেডারেশন কর্তা।
রোলার স্কেটিং ফেডারেশনের সাধারণ সম্পাদক আহমেদ আসিফুল হাসান বলেন, বৃষ্টি সাময়িক সমস্যা। আন্তর্জাতিক আয়োজনের ক্ষেত্রে যেহেতু আমাদের হাতে অন্যান্য মাঠ আছে সেহেতু সমস্যা না হওয়ারই কথা।
এদিকে আগামী বছর মার্চে বাংলাদেশে রোলবলের আন্তর্জাতিক টুর্নামেন্ট বসার কথা রয়েছে। যাতে অংশ নিবে ৫০টিরও বেশি দেশ। তার আগে জাতীয় এই টুর্নামেন্টে ইতিবাচক প্রস্তুতি হিসেবে দেখছে ফেডারেশন।
আহমেদ আসিফুল হাসান বলেন, আমরা নানাভাবে খেলোয়াড় তুলে আনার চেষ্টা করছি। সামনে বেশ কিছু আন্তর্জাতিক টুর্নামেন্ট আছে। আমরা আশা করছি এদের নিয়ে।
রোলবলের আন্তর্জাতিক আসর নিয়ে আশাবাদী যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীও। ভেন্যুর সমস্যা সমাধানে ময়মনসিংহের ভালুকায় চলছে প্রস্তুতি। আসর শুরুর আগেই ভেন্যু প্রস্তুত করার পক্ষে মত দেন তিনি।
যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে একটা আন্তর্জাতিক টুর্নামেন্ট বাংলাদেশে আয়োজন করার কথা। ঢাকায় শেখ রাসেল ইনডোর স্টেডিয়াম আছে, এছাড়াও ভালুকায় একটি স্টেডিয়াম তৈরি করা হচ্ছে।
টুর্নামেন্টের দ্বিতীয় দিনে ২টি স্বর্ণসহ ৯টি পদক জিতে চ্যাম্পিয়ন হয়েছে কিশোরগঞ্জ জেলা। এছাড়া যুগ্মভাবে রানার্সআপ হয়েছে লেজার স্কেটিং ও পঞ্চগড় জেলা।

সংবাদটি শেয়ার করুন
Digital-Mymensingh-Advertisement

লাইভ

sadman Travels Mymensingh LiveAdd-1200x70Mymensingh-IT-Park-Advert
rss goolge-plus twitter facebook
Developed by

যোগাযোগ

সেলফোন : ০১৩০৪-১৯৭৭৪৪

ই-মেইল: mymensinghlive@gmail.com,
ময়মনসিংহ লাইভ পোর্টালটি mymensingh.News নিউজ এর অঙ্গ প্রতিষ্ঠান।

সম্পাদক ও প্রকাশক

মো. আব্দুল কাইয়ুম

টপ
শেয়ার
শেয়ার