1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. mymensinghlive@gmail.com : mymensinghlive :
  3. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  4. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
জামিন পেলেন পরীমনি
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৬:২৭ অপরাহ্ন

জামিন পেলেন পরীমনি

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১
pori moni

আলোচিত চিত্রনায়িকা পরীমনির জামিন মঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার ২টা ৩৩ মিনিটে মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এ জামিন মঞ্জুর করেন। জামিন পাওয়ার বিষয়টি জানান পরীমনির আইনজীবী মজিবর রহমান। প্রথমে জামিন আবেদনের পক্ষে যুক্তি উপস্থাপন করেন তিনি।

এর আগে গত রোববার মহানগর দায়রা জজ আদালত জামিন শুনানির এদিন ধার্য করেন। এর আগে হাইকোর্ট গত বৃহস্পতিবার মাদক মামলায় গ্রেপ্তার পরীমনির জামিন আবেদনের শুনানি দুইদিনের মধ্যে কেন হবে না এই মর্মে রুল জারি করেন। এরপর রোববার নিম্ন আদালত পরীমনির জামিন আবেদনের শুনানি ১৩ই সেপ্টেম্বর থেকে ৩১শে আগস্ট নির্ধারণ করেন।
গত ৪ঠা আগস্ট বনানীর বাসা থেকে পরীমনিকে গ্রেপ্তার করে র‌্যাব। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে র‌্যাব-১ এর কর্মকর্তা মো. মজিবর রহমান। পরদিন ৫ই আগস্ট পরীমনিকে আদালতে হাজির করলে ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশিদ।

Girl in a jacket

১০ই আগস্ট পরীমনির ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাস।

গত ১৩ই আগস্ট রিমান্ড শেষে পরীমনিকে হাজির করলে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত। ওইদিন সন্ধ্যা ৭টায় তাকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে নেয়া হয়। এরপর গত ১৯শে আগস্ট পরীমনির একদিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম। গত ২২শে আগস্ট ম্যাজিস্ট্রেট কোর্টে ৪ দফা ব্যর্থ হয়ে পরীমনির জামিন আবেদন করেন ঢাকার মহানগর দায়রা জজ আদালতে। আদালত ১৩ই সেপ্টেম্বর জামিন আবেদনের ওপরে শুনানির জন্য দিন ধার্য করেন। তবে এই শুনানি এগিয়ে আনতে পরদিন ২৩শে আগস্ট পৃথক একটি আবেদন করেন পরীমনির আইনজীবী। কিন্তু আদালত তা আমলেই নেয়নি। এরপর ২৬শে আগস্ট বনানী থানায় দায়ের করা মাদক মামলায় পরীমনির জামিন আবেদনের ওপর ১৩ই সেপ্টেম্বর শুনানির দিন ধার্য করে দেয়া আদেশ চ্যালেঞ্জ করে হাইকোর্টে আবেদন করেন। ওই আবেদনে পরীমনির অন্তবর্তীকালীন জামিনও চাওয়া হয়। হাইকোর্ট জামিন না দিয়ে নিম্ন আদালতের বিচারককে পরীমনির জামিন আবেদনের শুনানি আদেশের কপি পাওয়ার দুইদিনের মধ্যে কেন নির্দেশ দেয়া হবে না, তা জানতে চেয়ে রুল জারি করেন হাইকোর্ট। একইসঙ্গে রুলে গত ২২শে আগস্টের দেয়া আদেশ কেন বাতিল করা হবে না, তারও কারণ জানাতে চাওয়া হয় ঢাকা মহানগর দায়রা জজ আদালতের কাছে। ১লা সেপ্টেম্বরের মধ্যে তাকে এ রুলের জবাব দিতে বলা হয়। এরই মধ্যে রোববার মহানগর দায়রা জজ আদালত পরীমনির জামিন আবেদনের শুনানির জন্য মঙ্গলবার দিন ধার্য করেন।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক