শেরপুরের নিখোঁজ ব্যক্তি ১৪ দিন পর ময়মনসিংহ থেকে উদ্ধার

১৪ দিন আগে শেরপুরে নিখোঁজ হওয়া ইব্রাহিম খলিল (৪৫) নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে ময়মনসিংহের ফুলপুর থানা পুলিশ। ইব্রাহিম খলিল শেরপুরের নালিতাবাড়ি উপজেলার বালুঘাট এলাকার ইয়াকুব আলী মুন্সির ছেলে।

শুক্রবার (২৪ জুন) সকালে উপজেলার ভাটপাড়া মালিজী নদীর বাইরাখালি ব্রিজ এলাকায় বন্যার পানিতে ভেসে আসা মরদেহটি উদ্ধার করা হয়।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল্লাহ আল মামুন বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, উপজেলার ভাটপাড়া মালিজী নদীর বাইরাখালি ব্রিজ এলাকায় একটি মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন। পরে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে পুলিশ। খবর পেয়ে শেরপরের নকলা উপজেলা থেকে মো. আব্দুর রাফি, মোহাম্মদ ফিরোজ উদ্দিনসহ আরও কয়েকজন ফুলপুর থানায় এসে মরদেহের কাপড়, চশমা ও চাবির রিং দেখে পরিচয় শনাক্ত করেন।

নিহত ব্যক্তির আত্মীয়দের বরাত দিয়ে ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, গত ৯ জুন শ্বশুরবাড়ি যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন ইব্রাহিম। পথে নকলা এবং নালিতাবাড়ী থানার মধ্যবর্তী মালিঝি (ভোগাই) নদী পার হওয়ার সময় নৌকা থেকে পড়ে তিনি নিখোঁজ হন। পরে নকলা ও নালিতাবাড়ী পুলিশ এবং ফায়ার সার্ভিস অনেক খোঁজাখুঁজি করেও মরদেহের কোনো সন্ধান পায়নি। শুক্রবার ওই ব্যক্তির মরদেহের সন্ধান পাওয়া যায়।

Share this post

scroll to top