ময়মনসিংহে বিপুল পরিমাণ ভারতীয় পণ্যসহ গ্রেফতার ৩

Vanময়মনসিংহে অবৈধভাবে দেশে আনা ভারতীয় বিপুল পরিমাণ পণ্যসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় একটি কাভার্ডভ্যান ও ৮ লাখ টাকা সমমূল্যের অবৈধ পণ্য জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- ফুলপুর উপজেলার রুপসী গ্রামের হারুন অর রশিদের ছেলে সাইদুল ইসলাম (৩৭), খলিলুর রহমানের ছেলে মো. আলামিন ও সুরুজ আলীর ছেলে মো. লিচু মিয়া। তারা শেরপুর জেলার সদর উপজেলার চর শেরপুর গ্রামের বাসিন্দা।

শনিবার দিবাগত রাত সোয়া ১টায় নগরের পাটগোদাম ব্রিজ থেকে তাদের আটক করা হয়। রোববার (২৩ মে) দুপুরে এসআই ওমর ফারুক রাজু বাদী হয়ে আটককৃতদের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা করেন। বিকেলে তাদেরকে আদালত হাজির করা হয়। বিচারক তাদেরকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার।

ওসি বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি- নেত্রকোনা থেকে ভারতীয় বিপুল পরিমাণ পন্য ময়মনসিংহ হয়ে ঢাকায় যাবে। এমন সংবাদ পেয়ে শনিবার মধ্যরাতে পাটগোদাম ব্রিজ মোড় এলাকায় আতিক ট্রান্সপোর্ট কুরিয়ার অ্যান্ড পার্সেল সার্ভিসেসের একটি গাড়ি আটক করে ভারতীয় বিপুল পরিমাণ পন্য জব্দ করা হয়। এসব পণ্যের কোনো বৈধ কাগজপত্র নেই।’

পুলিশ জানিয়েছে, জব্দকৃত পণ্যের মধ্যে রয়েছে- ক্লিবাকা ১৭৫ গ্রামের ২৫০০ পিস, জুনিয়র হরলিকস ৪০০ পিস, হরলিকস ৫০০ গ্রাম ৩০০ পিস, নবরত্ন তেল ২০০ মিলি ২৬০ পিস, নবরত্ন তেল ১০০ মিলি ১২৪০ পিস, এনার্জি ২০০ মিলি ১০০ পিস, কেশ কিং আয়ুর্বেদিক ১২০ মিলি ৪০ পিস।

Share this post

scroll to top