লকডাউনের খবরে ময়মনসিংহের বাস টার্মিনালে ভিড়

Mymensingh Bus Musk coronaএক সপ্তাহের জন্য লকডাউন ঘোষণা হওয়ায় রবিবার ময়মনসিংহ থেকে দেশের প্রত্যন্ত অঞ্ছলে নিজ বাসভূমিতে ফিরতে চাকুরিজীবি, ছাত্রদের উপচে পড়া ভিড় ছিল ময়মনসিংহের বাস স্ট্যান্ডগুলোতে। ঘোষণায় জানানো হয় আগামী ৫ এপ্রিল সকাল ৬টা থেকে ১১ এপ্রিল রাত ১২টা পর্যন্ত সব প্রকার গণপরিবহন বন্ধ থাকবে।
এ সংবাদ ছড়িয়ে পড়ার পর থেকে ময়মনসিংহ ছাড়তে শুরু করেন বেশির ভাগ মানুষ।

রোববার (৪ এপ্রিল) সকাল থেকে ময়মনসিংহের পাট গুদাম বাস টার্মিনাল, মাসকান্দা বাস টার্মিনাল ও কাচিঝুঁলির টাঙ্গাইল বাস টার্মিনালে যাত্রীদের ভিড় লক্ষ্য করা যায়।

শহরের পাটগুদাম ব্রীজ বাস টার্মিনাল থেকে ঢাকা, শেরপুর, কিশোরগঞ্জ, নেত্রকোনা, টাঙ্গাইল, সিরাজগঞ্জ, বগুড়া, নওগাঁ, চাঁপাইনবাবগঞ্জ, নাটোর, রাজশাহী, রংপুর, গাইবান্ধার উদ্দেশে থেকে বাস ছেড়ে যায়। এসব বাসে উপছে পড়া ভিড় ছিলো।

মাসকান্দা বাস টার্মিনালের এনা পরিবহন ও সৌখিন বাস কাউন্টারে ছিলো দীর্ঘ লাইন।

পাটগুদাম বাস টার্মিনালে বেশ কয়েকজন যাত্রী ময়মনসিংহ লাইভকে জানান,  সরকারের নির্ধারিত ৬০ শতাংশ ভাড়া বাড়লেও অর্ধেকের বেশি ভাড়া নেওয়া হচ্ছে বাস কাউন্টারে।

বাসের চালক মো. সাদেকুল বলেন, এখানে যাত্রীর চাপ থাকলেও আমরা স্বাস্থ্যবিধি মেনেই যাত্রী নিচ্ছি। আমরা বাসে ২৫ জনের বেশি নিচ্ছি না। আমাদের দুই সিটের মধ্যে একজন করে বসছে। তাই আমরা দুই সিটের ভাড়া নিচ্ছি।

Share this post

scroll to top