ময়মনসিংহ আর্মড পুলিশ ব‌্যাটালিয়নের এএসআইসহ ৫ জনের বিরুদ্ধে মামলা

Case-মামলাযৌতুকের জন্য স্ত্রীকে নির্যাতনের অভিযোগে ময়মনসিংহের মুক্তাগাছা আর্মড পুলিশ ব‌্যাটালিয়নের (এপিবিএন-২) সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সামুন ইকবাল ভূইয়াসহ পাঁচজনের বিরুদ্ধে ঢাকার আদালতে মামলা দায়ের করা হয়েছে।

রোববার (১৪ মার্চ) আদালত মামলাটি আমলে নিয়েছেন। আসামিদের আগামী ১২ এপ্রিল আদালতে হাজির হতে সমন জারি করা হয়েছে।

সংশ্লিষ্ট আদালতের বিশেষ পাবলিক প্রসিকিউটর আজাদ রহমান এসব তথ্য জানিয়েছেন।

গত ১০ মার্চ ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম মাহমুদার আক্তারের আদালতে মামলাটি করেন শারমিন আক্তার সোহানা। মামলার অপর আসামিরা হলেন—সামুন ইকবালের প্রেমিকা আছমা আক্তার, মহাসিন ভূঁইয়া, নাজমুল আলম রোমান ভূঁইয়া এবং জামাল ভূঁইয়া।

মামলার অভিযোগ থেকে জানা যায়, ২০১৬ সালের ১৫ ফেব্রুয়ারি ৫ লাখ টাকা দেনমোহরে সামুনের সঙ্গে বিয়ে হয় শারমিন আক্তারের। তাদের একটি ছেলে সন্তান আছে। এদিকে, আছমা আক্তারের সঙ্গে সামুন ইকবালের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। শারমিন আক্তারের সঙ্গে খারাপ আচরণ করতেন সামুন। গত ৮ ফেব্রুয়ারি সামুন ইকবাল ঋণ পরিশোধের কথা বলে শারমিন আক্তারের কাছে ৫০ হাজার টাকা যৌতুক দাবি করেন। কিন্তু শারমিনের দরিদ্র বাবা সেটা দিতে না পারায় অশান্তি শুরু করেন সামুন। এর কিছু দিন পর ১ মার্চ আবার ১ লাখ টাকা যৌতুক দাবি করে সামুন। শারমিন বাবার বাড়ি থেকে টাকা আনতে না চাইলে তার ওপর নির্যাতন করেন সামুন, মহাসিন, নাজমুল এবং জামাল ভূঁইয়া।

Share this post

scroll to top