ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার; মুক্তিযোদ্ধাদের মানববন্ধন

netrokonaনেত্রকোনার বারহাট্টায় বর্তমান চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা শাহ মাহবুব মোর্শেদ কাঞ্চনের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেসবুক) অপ্রচার ছড়ানোর অভিযোগে মানববন্ধন করেছে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড। মুক্তিযোদ্ধা শাহ মাহবুব মোর্শেদ কাঞ্চন উপজেলার সিংধা ইউনিয়নের চেয়ারম্যান ও জেলা আ’লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক।

২৩ মে শনিবার উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কার্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযুদ্ধা কমান্ডার আবদুল কাদের। তিনি বলেন, এটি একটি রহস্যজনক মৃত্যু। তদন্তের মাধ্যমেই প্রকৃত অপরাধী কে তা বের হয়ে আসবে। তাছাড়া চেয়ারম্যান যদি দোষী হয়ে থাকে তাহলে তার বিচার হোক তা আমিও চাই। কিন্তু পুলিশের তদন্ত ও ময়নাতদন্ত রিপোর্ট ছাড়াই একটি কুচক্রী মহল সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেসবুকে) চেয়ারম্যানকে খুনি ধর্ষক বলে মানহানি করছে। যারা এসব অপপ্রচার চালাচ্ছে তাদের আইনের আওতায় এনে বিচারের দাবিও করেন তিনি।

উল্লেখ্য, গত ৯ মে (শনিবার) বিকালে চেয়ারম্যান শাহ মাহবুব মোর্শেদ কাঞ্চনের মোহনগঞ্জের হাসপাতাল রোডের বাসায় গৃহকর্তী মারুফা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে কিশোরী মারুফা আক্তারের লাশ নিয়ে চেয়ারম্যান কাঞ্চন নিজেই হাসপাতালে যান এবং কর্তব্যরত চিকিৎসক মারুফাকে মৃত ঘোষনা করে।

Share this post

scroll to top