শেরপুরে জমি সংক্রান্ত বিরোধে যুবক নিহত, আহত ৩

শেরপুরে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় এক যুবক নিহত এবং তিন জন আহত হয়েছে। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে সদর উপজেলার ভীমগঞ্জ এলাকার রঘুনাথপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত সোহেল রানা (৩৫) ওই এলাকার চাঁন মিয়ার ছেলে। আহত তার চাচা আব্দুল খালেক (৫৫), চাচী শিরিনা খালেক (৫০) এবং ভাই মাসুদ রানাকে (৪৮) গুরুতর অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শেরপুর সদর থানার ওসি মো. আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তাৎক্ষণিক অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ৪ জনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলো-আক্তার মিয়া (৫৬), তার স্ত্রী সুফিয়া বেগম (৪৫), মেয়ে আজমিনা আক্তার (২৮) ও আজেদা বেগম (২৬)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, জমিজমা নিয়ে আব্দুল খালেক এবং তাদেরই আত্মীয় আক্তার মিয়ার মাঝে বেশ কিছুদিন ধরে বিরোধ চলে আসছিল। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে আব্দুল খালেক তার স্ত্রী ভাই-ভাতিজা বিরোধপূর্ণ জমির দিকে গেলে আক্তার এবং তার স্ত্রী-সন্তানরা ডেগার, কিরিচসহ দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে তাদের ওপর অতর্কিতে আক্রমণ করে। এতে সোহেল রানার বুকে ডেগারের ঘাইসহ অন্যান্যরা কিরিচের আঘাতে গুরুতর জখম হলে তাদের দ্রুত জেলা হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক সোহেল রানাকে মৃত ঘোষণা করেন। অন্য আহত ৩ তিনজনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

ওসি জানান, নিহতের লাশের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করা হয়েছে। তার বুকে ধারালো অস্ত্রের জখমের চিহ্ন রয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

Share this post

scroll to top