ময়মনসিংহে মঙ্গল ও শান্তি প্রার্থনার মধ্য দিয়ে বড়দিন উদযান

স্টাফ রিপোর্টার : মঙ্গল আর শান্তি প্রার্থনার মধ্য দিয়ে মময়মনসিংহে উদযাপিত হয়েছে খ্রিস্টান ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব বড়দিন।

বড়দিন উপলক্ষে বুধবার শহরের ভাটিকাশরস্থ ক্যাথেড্রাল গির্জা হাউস উপাসনালয়ে বৃহত্তর ময়মনসিংহের ধর্মগুরু বিশপ পল পনেন কুবির প্রার্থনার মধ্যদিয়ে নানা অনুষ্ঠান শুরু হয়। এরপর আনন্দ, উদ্দীপনা ও মানবতার পথে নিজেদের বিলিয়ে দেয়ার প্রত্যয় নিয়ে খ্রিস্টান ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব বড়দিন উপলক্ষে কেক কাটার আয়োজন করা হয়।

এসময় ময়মনসিংহ জেলা প্রশাসক (ডিসি) মো. মিজানুর রহমান, জেলা পুলিশ সুপার ও সদ্য পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত ডিআইজি শাহ আবিদ হোসেন, র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১৪ মেজর শিবলি সাদিক, অতিরিক্ত পুলিশ সুপার (কোতোয়ালী মডেল সার্কেল) আল আমিন, কোতোয়ালী মডেল থানার ওসি মাহমুদ ইসলাম, জেলা গোয়েন্দা পুলিশের ওসি শাহ কামাল আকন্দসহ সব বয়সের খ্রিস্টান ধর্মাবলম্বী নারী-পুরুষ ছাড়াও ময়মনসিংহে বসবাসরত বিদেশী নাগরিকরা অংশ নেন।

দিবসটি উপলক্ষে জেলার বিভিন্ন উপাসনালয়, গির্জা এবং বড়দিন উদযাপন অনুষ্ঠানস্থলগুলোতে কড়া নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

Share this post

scroll to top