নেত্রকোনা আটপাড়া উপজেলা নির্বাচনে নৌকার মনোনয়ন পেলেন খাইরুল ইসলাম

স্টাফ রিপোর্টার : নেত্রকোনার আটপাড়া উপজেলা পরিষদের ৫ম ধাপের নির্বাচন আগামী ১৪ অক্টোবর। আওয়ামীলীগের কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড উপজেলা পরিষদের সাবেক চেয়্যারমেন ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী মো: খায়রুল ইসলামকে দলিয় ভাবে চুরন্ত মনোনয়ন দেন।

তফসিল ঘোষণার পর থেকেই নির্বাচনী আমেজ বিরাজ করছে উপজেলা সর্বত্র। আমরা সবাই একজোট এবার দেব নৌকায় ভোট। এই ¯েøাগানকে সামনে রেখে উপজেলায় ক্ষমতাশীন দলের বর্ধিত সভায় প্রার্থী মনোনের একক স্বিদ্ধান্তে পৌঁছুতে না পারায় ১১জন প্রার্থী তালিকা কেন্দ্র পাঠানো হয়। এই উপজেলায় ৭টি ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ৯৪,৯৪০ জন। পুরুষ ভোটার ৪৭,২৬৩জন এবং মহিলা ভোটার ৪৭,৬৭৭জন।

মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক সাবেক এমপি নেত্রকোনা জেলা আওয়ামীলীগের প্রয়াত আব্দুল খালেক সাহেবের সুযোগ্য পুত্র হাজী মো: খাইরুল ইসলাম গত আটপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচিত হয়ে এলাকার উন্নয়মূলক কর্মকান্ডের নেতৃত্ব দেন। তাছাড়া তিনি দলের সভাপতি নির্বাচিত হয়ে দলের সাংগঠনিক কার্যক্রমকে সুসংগঠিত করেন। তিনি পুনরায় উপজেলা পরিষদের নির্বাচনে নির্বাচিত হলে উপজেলার অসমাপ্ত কাজ সমাপ্ত করবেন বলে অভিমত ব্যক্ত করেন। তিনি বলেন, আমি এবারও উপজেলাবাসির ভোটে নৌকা প্রতিকে নির্বাচিত হব বলে আশাবাদী। নির্বাচিত হওয়ার পর আমি উপজেলার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার জন্য প্রতিশ্রæতিবদ্ধ। আওয়ামীলীগের দলীয় প্রার্থী হিসেবে মনোনীত করায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে অসংখ্য ধন্যবাদ জানচ্ছি। এছাড়া আসন্ন নির্বাচনে উপজেলার দলীয় নেতাকর্মীদের সার্বিক সহযোগীতা করার জন্য আহবান জানাচ্ছি।

Share this post

scroll to top