ময়মনসিংহের দুই যুবককে ৪৮ হাজার ইয়াবাসহ আটক করেছে চট্টগ্রাম পুলিশ

mymensingh Yabaচট্টগ্রামের পটিয়া উপজেলায় লবণের ট্রাকে করে পাচারের সময় ৪৮ হাজার ইয়াবা উদ্ধার করেছে পুলিশ; এ সময় চালক ও তার সহকারীকে গ্রেপ্তার করা হয়। সোমবার রাত সাড়ে ৯ টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া উপজেলার কমলমুন্সিরহাট এলাকায় এ অভিযান চালানো হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, ট্রাকের চালক মোহাম্মদ মাসুম মিয়া (৪০) ও তার সহকারী আলো হোসেন (৩০)। মাসুম ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানার ১৯ নং ওয়ার্ডের বলাশপুর এলাকার নুরুল ইসলামের ছেলে ও আলো হোসেন (৩০) একই এলাকার আবদুল খালেকের ছেলে।

পুলিশ জানায়, কক্সবাজার থেকে ইয়াবার চালান আসছে এমন সংবাদের ভিত্তিতে কমল মুন্সিরহাট এলাকায় মহাসড়কে চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালায় পটিয়া থানা পুলিশ। এ সময় লবণবোঝাই একটি ট্রাক দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ট্রাকটিকে থামিয়ে তল্লাশি করা হয়। তল্লাশির পর ট্রাকে লুকানো ৪৮ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। যার বাজারমূল্য আনুমানিক প্রায় ১ কোটি ৪৪ লাখ টাকা।

পটিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তারিক রহমান বলেন, পরিবহন সেক্টরে এমন কিছু মানুষ আছে, যারা নিজেদের পেশার আড়ালে গোপনে মাদক কারবারের সঙ্গে জড়িত। এ ধরনের একটি চক্রের নিয়ন্ত্রণকারী টেকনাফের রফিক। চক্রটির মাদক পাচারের ব্যবস্থাপনার সার্বিক দায়িত্বে রয়েছেন চালক মাসুম।

গত ২০১৮ সালের ৮ আগস্ট লবণবোঝাই ট্রাকে করে ১ লাখ ৯৬ হাজার ইয়াবা পাচারের সময় নারায়ণগঞ্জের রূপগঞ্জের পূর্বাঞ্চল এলাকায় চালক মাসুম মিয়া ও তার সহকারী আলো হোসেন র‌্যাবের হাতে গ্রেপ্তার হয়েছিলেন বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার তারিক রহমান।

Share this post

scroll to top