১৬০০ পিস ইয়াবাসহ ময়মনসিংহের ৩ মাদক ব্যবসায়ী গাজীপুরে গ্রেপ্তার

Gazipur Madokময়মনসিংহের ৩ মাদক ব্যবসায়ীসহ গাজীপুরে ৪জনকে এক হাজার ৬০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। গ্রেপ্তারকৃত একজনের পেট থেকে ৬০০ পিস ইয়াবা জব্দ করা হয়। গতকাল শুক্রবার রাতে শ্রীপুরের বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন ময়মনসিংহের ভালুকা থানার জামিরদিয়া ডুবালিয়াপাড়া এলাকার মো. কামাল হোসেন (৩৮), বাটাজোড় পশ্চিমপাড়া এলাকার মো. ফারুক মিয়া (৩৫), ফুলবাড়ীয়া থানার বাশদ্দীর সুজন মাস্টারেরবাড়ী এলাকার মো. তরিকুল ইসলাম (২৫) ও গাজীপুর মহানগরীর গাছা থানার দক্ষিণ খাইলকৈর এলাকার রাশেদুল আলম (৩৬)।

গাজীপুর জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো. আমির হোসেন জানান, ইয়াবা ট্যাবলেটের একটি বড় চালান নিয়ে কয়েক মাদক ব্যবসায়ী আজ শনিবার গাজীপুরের দিকে যাচ্ছে। পথে তারা বেচাকেনার জন্য ওই ইয়াবাগুলো শ্রীপুর থানাধীন মুলাইদ (এমসি) এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের অপেক্ষা করছে। এ গোপন সংবাদ পেয়ে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল সেখানে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী কামাল হোসেনকে আটক করে। এ সময় তার দেহে তল্লাশি চালিয়ে ৬০০ পিস ইয়াবা জব্ধ করা হয়। পরবর্তীতে তার পেটের ভেতর থেকে ১২টি প্যাকেটে থাকা আরও ৬০০ পিস ইয়াবা জব্ধ করা হয়। প্রতিটি প্যাকেটে ৫০ পিস টেবলেট ছিল। পলিথিনের ওই প্যাকেটগুলো বিশেষ কৌশলে তৈরি করে তা খেয়ে পেটের মধ্যে করে বহন করা হচ্ছিল। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে পৃথক অভিযান চালিয়ে ৩০০ পিস ইয়াবাসহ ফারুক মিয়াকে ও ১০০ পিস ইয়াবাসহ তরিকুল ইসলামকে এবং রাশেদুল আলমকে আটক করা হয়। এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা করা হয়েছে।

Share this post

scroll to top