ঝুঁকি নিয়ে ঢাকায় ফেরার পথে ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত

Accident Trishalময়মনসিংহ-ঢাকা মহাসড়কের ত্রিশালের রায়মনি নামক স্থানে এক সড়ক দুর্ঘটনায় নারী ও শিশুসহ একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন রাকিব পরিবহনের পিকআপের চালক আকরাম (৫০)।

রোববার দিবাগত রাত পৌণে বারোটার দিকে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে ত্রিশাল থানার পুলিশ ও দমকল বাহিনীর কর্মীরা নিহতদের মরদেহ এবং আহত চালককে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।

নিহতরা হলেন, শেরপুর জেলা বাঘেরচড় গ্রামের সেকান্দরের ছেলে আমানু (৪০), তার মেয়ে নাজমা আক্তার ওরফে হিন্দুরী (৩০) ও নাতি রিয়া মনি ওরফে লাল মনি (৭)।
ত্রিশাল থানার ডিউটি অফিসার এএসআই সাইফুল ইসলাম খবরের সত্যতা নিশ্চিত করে জানান, শেরপুর থেকে ঢাকাগামী বেগুনভর্তি একটি পিকআপে চালকের পাশে বসে ঢাকায় যাওয়ার সময় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ময়মনসিংহের ত্রিশাল উপজেলার রায়মনি পৌছলে পিকআপের চালক নিয়ন্ত্রণ হারিয়ে অন্য একটি গাড়ির সাথে ধাক্কা খায়। এতে পিকআপের সম্মুখভাগ দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলই তিনজন নিহত এবং চালক গুরুতর আহত হন। খবর পেয়ে ত্রিশাল থানার পুলিশ ও দমকল বাহিনীর কর্মীরা দুর্ঘটনাস্থল পৌছে নিহতদের মরদেহ ও আহত চালককে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। ##

Share this post

scroll to top