ময়মনসিংহে ‘গৃহবধূকে হত্যা’ রহস্য উন্মোচন করেছে ডিবি পুলিশ

lashময়মনসিংহের ঈশ্বরগঞ্জে গত বুধবার রাত আড়াইটার দিকে ঈশ্বরগঞ্জে গৃহবধূ রাবেয়া খাতুনকে ‘পাঁচ হাজার টাকার জন্য’ হত্যা করে এক যুবক। আর এমনই চাঞ্চল্যকর তথ্য দিয়েছে জেলা গোয়েন্দা শাখার ওসি শাহ কামাল আকন্দ।

ওসি শাহ কামাল আকন্দ জানান, গত বুধবার রাত আড়াইটার দিকে  গৃহবধূ রাবেয়া খাতুনকে হত্যায় জড়িত অভিযোগে কামাল ফকিরকে গ্রেপ্তার করা হয়।

হত্যার ঘটনার বিবরণ দিতে গিয়ে ওসি বলেন, নিহত রাবেয়ার সঙ্গে আগে থেকেই কামাল ফকিরের প্রেমের সম্পর্ক ছিল। এ সম্পর্কের জেরেই রাবেয়া কামালের কাছ থেকে ৫ হাজার টাকা ধার নেন।

বৃহস্পতিবার দুপুরে তাকে ময়মনসিংহ ৪ নম্বর আমলী আদালতের বিচারক মাসুম মিয়ার কাছে হত্যার দায় স্বীকার করেছেন বলে জানিয়েছেন জেলা গোয়েন্দা শাখার ওসি শাহ কামাল আকন্দ।

উল্রেখ্য, গত সোমবার রাতে কামাল টাকার জন্য রাবেয়াকে বাড়ি থেকে ধানক্ষেতে ডেকে নিয়ে পাওনা ৫ হাজার টাকা চান। এ সময় রাবেয়া উল্টো ধর্ষণ মামলা হুমকি দিয়ে আরও ৫ হাজার টাকা দাবি করেন।এ সময় কামাল ক্ষিপ্ত হয়ে রাবেয়াকে মারধর করে মাটিতে ফেলে কলা গাছের ডগা গলায় পেঁচিয়ে হত্যা করেন। গ্রেপ্তার কামাল ফকির (৩৭) জেলার নান্দাইল উপজেলার উত্তর পালাহার গ্রামের আবুল হাসেম ফকিরের ছেলে।

Share this post

scroll to top