নান্দাইলের এমপিকে বহনকারী চলন্ত গাড়ির চাকা খুলে গিয়ে পড়ল পুকুরে-অত:পর…

তুহিনঅল্পের জন্য প্রাণে বেঁচে গেলেন ময়মনসিংহ-৯ (নান্দাইল) আসনের সংসদ সদস্য আনোয়ারুল আবেদিন খান তুহিন। তাকে বহনকারী গাড়ির চাকা খুলে গিয়ে পুকুরে পড়েছে। তবে তিনি অক্ষত আছেন।

শুক্রবার বিকালে নিজ এলাকার একটি কুলখানি থেকে ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন এমপির ব্যক্তিগত সহকারী রিয়াজুল ইসলাম মণ্ডল রিয়েল।

সংশ্লিষ্টরা জানান, শুক্রবার সকাল থেকেই তিনি এলাকায় বিভিন্ন উন্নয়নমূলক কাজ উদ্বোধন, ইসলামী সভায় উপস্থিত ও জনগণের সঙ্গে কুশল বিনিময়ে ব্যস্ত ছিলেন। পরে দুপুরে তিনি মোয়াজ্জেমপুর ইউনিয়নের প্রবীণ ব্যক্তি মরহুম সৈয়দ ইকবাল হোসেনের কুলখানি অনুষ্ঠানে যোগ দেন।

এ সময় তার ব্যবহৃত গাড়িটি রাখেন পাশের বুড়া পীরের মাজারের ভেতর। সেখান থেকে গাড়িতে উঠে সামনের আসনে বসেন তিনি। চালক গাড়ি চালু করে কিছুদূর যেতেই হঠাৎ বিকট শব্দে তিনি যে আসনে বসেছিলেন সেই আসনের নিচের চাকাটি খুলে গিয়ে পাশের একটি পুকুরে পড়ে যায়।

সঙ্গে সঙ্গে গাড়িটি কাত হয়ে গেলেও অলৌকিকভাবে ওই চাকার লোহার অংশটুকু সড়কে দেবে যায়। এতে তাৎক্ষণিক রক্ষা পান এমপি। এ ঘটনার খবর পেয়ে দ্রুত ছুটে যান এলাকার লোকজন। তারা এমপি তুহিনের খোঁজখবর নেন এবং আল্লাহর কাছে শুকরিয়া আদায় করেন।

এমপি তুহিন জানান, তার ধারণা- গাড়িটি যেখানে রাখা হয়েছিল সেখানে কোনো দুর্বৃত্তরা পরিকল্পনা করেই গাড়ির চাকার নাট-বল্টু খুলে রাখতে পারে। যেন তিনি বসামাত্রই গাড়িটি দুর্ঘটনায় কবলিত হয়।

এ বিষয়ে নান্দাইল থানার ওসি মিজানুর রহমান আকন্দ জানান, খুবই দুঃখজনক ঘটনা। এ বিষয়ে ওই স্থানে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে দেখা হচ্ছে কারা ওই সময় গাড়ির আশপাশে ছিল।

Share this post

scroll to top