নেত্রকোনায় জমি না দেয়ায় মাকে মারধর, ৭ সন্তানের বিরুদ্ধে মামলা

Netrokona

নেত্রকোনায় জমি লিখে না দেয়ায় বৃদ্ধ মাকে মারপিটের অভিযোগে তিন সন্তানসহ সাতজনের বিরুদ্ধে বোরবার দুপুরে নেত্রকোনা মডেল থানায় মামলা করা হয়েছে।

লিখিত অভিযোগে জানা যায়, নেত্রকোনা পৌরসভার ছোটগাড়া এলাকার মৃত হাজী মুনসুর আলীর স্ত্রী মোছা. নূরবানুকে (৭০) দীর্ঘদিন ধরে জমি লিখে দিতে চাপ দিচ্ছিলেন তার সন্তানরা। এজন্য প্রায়ই তারা মাকে মারধর করত। গত ৪ ডিসেম্বর রাত সাড়ে ১১টার দিকে ওই বৃদ্ধার ছেলে ওয়াজেদ মিয়া (৩৫), ছোবান মিয়া ( ৫০), জজ মিয়া (৪৫) ও নাতি নূরুল বাশার ওয়াসিম নূরবানুর ওপর হামলা চালায়। এ সময় নূরবানুর আর্তচিৎকারে স্থানীয়রা এসে উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন।

এ ঘটনায় ভুক্তভোগী নূরবানু বাদী হয়ে ছেলেসহ ৭ জনের বিরুদ্ধে নেত্রকোনা মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।

মাকে মারধরের বিষয়ে জানতে চাইলে ওই বৃদ্ধার ছেলে ওয়াজেদ মিয়া বলেন, আমাদের বাড়ির জমি নিয়ে নিজেদের মধ্যে বিরোধ আছে। এ নিয়ে গ্রামে কয়েকবার সালিশ হয়েছে কিন্তু ভাইদের মধ্যে কেউ কেউ তা মানেনি। এ বিষয়টি নিয়ে কথাকাটাকাটি হয়েছে। মাকে মারধর করার ঘটনাটি ঠিক না।

এ বিষয়ে জানতে চাইলে নেত্রকোনা মডেল থানার ওসি তাজুল ইসলাম বলেন, তাদের মধ্যে জমিজমা সংক্রান্ত বিরোধ চলছিল। এ ঘটনায় একটি মামলা দায়ের হয়েছে। আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে।

Share this post

scroll to top