ময়মনসিংহে শুরু হলো নান্দনিক ডিজাইন ও আইটি ঘর ‘হরফ’ এর পথচলা

হরফনান্দনিক-মনোজ্ঞ ডিজাইন ও আইটি প্রতিষ্ঠান ‘হরফ’ সফল তরুণ আলেমদের পরিচালনায় আজ থেকে প্রতিষ্ঠানটির আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু হলো।

আজ (২৮নভেম্বর) শনিবার দুপুর ২টায়,ময়মনসিংহ মহানগরের চরপাড়াস্থ ব্রাহ্মপল্লী রোডে,ময়মনসিংহ শীর্ষ আলেম,শিল্পপতি ও ব্যবসায়ীদের উপস্থিতিতে হরফের প্রধান অফিসের উদ্বেধনী অনুষ্ঠান সম্পূর্ণ হয়।

অতিথিরা খুব উৎফুল্লতার সাথেই অনুষ্ঠান উপভোগ করেন,তারা আশাবাদ ব্যক্ত করেন প্রতিষ্ঠানটির কর্মপন্থা ধরে রাখতে পারলে অনেকদূর এগিয়ে যেতে পারবে ইনশাআল্লাহ।

যে সকল সেবা পাওয়া যাবে হরফ থেকে: আইটি বিভাগ থেকে যা থাকছে, CCTV Surveillance, Access Control ও Time Attendance, Networking Solution এবং IP phone ও PA System, PABX ইত্যাদি।

ডিজাইন সার্ভিস থেকে যা থাকছে, Graphic Design, All Kinds Of Printing Solution ইত্যাদি।

প্রতিষ্ঠানটির সিও মানযির আহসান খাঁন তাবশীরের সঙ্গে কথা হলে তিনি ময়মনসিংহ লাইভকে বলেন,আমাদের এই ডিজাইন ও আইটি প্রতিষ্ঠানটি গতানুগতিক কোন প্রতিষ্ঠান নয়, ডিজাইন এবং প্রিন্টিংয়ের সকল প্রকার কাজ আমরা করবো,সাধারণত একটি প্রিন্টিং প্রেস কয়েকটি প্রডাক্টের উপরে কাজ করে থাকে আমরা সর্বপ্রকার প্রিন্টিংয়ের কাজ করবো ইনশাআল্লাহ। তিনি আরো বলেন,একটি প্রতিষ্ঠানকে নিরাপদ রাখতে সিসিটিভির কোন বিকল্প নেই অনেক প্রতিষ্ঠান এই সার্ভিসটি দিয়ে থাকলেও ফুটেজের মান খুব একটা ভালো হয় না,আমরা এই বিষয়টির প্রতি লক্ষ্য রেখেই কাস্টমারকে সর্বোচ্চ সেবাটি দেওয়ার চেষ্টা করবো।

প্রতিষ্ঠানটির আরেক সিও মুস্তাক আহমেদ বলেন,আমরা সততার সাথে কাজ করতে দৃঢ় প্রতিজ্ঞ। আমাদের ব্যবসার অন্যতম উদ্দেশ্য হল, আল্লাহ্ নিকট সৎ ব্যবসায়ী হিসেবে মহাপুরস্কার লাভ করা।

Share this post

scroll to top