ময়মনসিংহে ১১ নং ওয়ার্ড সেচ্ছাসেবকলীগের পরিচিতি সভা অনুষ্ঠিত

শুভ বসাক জয় : ময়মনসিংহের ১১ নং ওয়ার্ডে সেচ্ছাসেবকলীগের উদ্যোগে শনিবার বিকাল ৫ টায় জাঁকজমকভাবে পরিচিত সভা অনুষ্ঠিত হয়েছে। এসময় সকল নেতাকর্মীদের সাথে ওয়ার্ড সেচ্ছাসেবকলীগের নেতারা শুভেচ্ছা বিনিময় করেন । অনুষ্ঠানের শুরুতেই অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেন ওয়ার্ড সেচ্ছাসেবকলীগের নেতারা। উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের সভাপতি এহতেশামুল আলম এবং প্রধান বক্তা হিসেবে ছিলেন, ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত। উদ্বোধক হিসেবে অনুষ্ঠানটি উদ্বোধন করেন ময়মনসিংহ মহানগর সেচ্ছাসেবকলীগর যুগ্ন আহ্বায়ক মোফাখ্খর হোসেন খোকন ও অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন ১১ নং ওয়ার্ড সেচ্ছাসেবকলীগের আহ্বায়ক বিনয় চন্দ্র দে, সঞ্চালনায় ছিলেন শম্ভু দে।

আরো বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি গোলাম ফেরদৌস জিলু, সাবেক সভাপতি ও সদস্য সচিব মহানগর তাঁতীলীগ খন্দকার আনিছুজ্জামান এলিছ,সদস্য মহানগর আওয়ামী ও সদস্য শিল্প ও বাণিজ্য বানিজ্য বিষয়ক উপ কমিটি, কেন্দ্রীয় আওয়ামীলীগ রফিউল আদনান প্রিয়ম, মহানগর সেচ্ছাসেবকলীগর যুগ্ন আহ্বায়ক আব্দুল আওয়াল মিন্টু, যুগ্ম আহ্বায়ক মহানগর সেচ্ছাসেবকলীগ মো: শেখ শাহ আলম মাসুম, ১১ নং ওয়ার্ড সেচ্ছাসেবকলীগের যুগ্ন আহ্বায়ক আসিফ হোসেনসহ ওয়ার্ড আওয়ামীলীগ ও অন্যান্য নেতাকর্মীরা।

প্রধান অতিথির বক্তব্যে এহতেশামুল আলম বলেন, স্বেচ্ছাসেবক লীগ বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশ্বস্ত সেবক ও সৈনিক বাহিনী। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার প্রত্যয় নিয়ে এদেশের শোষিত বঞ্চিত অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাওয়াই এ সংগঠনের লক্ষ্য। তাই প্রধানমন্ত্রীর নির্দেশে আজ সারা বাংলায় স্বেচ্ছাসেবক লীগ সেবা শান্তি প্রগতির পতাকায় গঠনমূলক কর্মকান্ডের ঐতিহাসিক দাবিদার হিসেবে এদেশে এক অনন্য নজির স্থাপন করে যাচ্ছে।

অনুষ্ঠানে সভাপতি তার বক্তব্যে বলেন, ময়মনসিংহ মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের রাজনীতিতে একটি স্বচ্ছ ও সুসংগঠিত সংগঠন। এ সংগঠনের নেতৃবৃন্দ ময়মনসিংহ পরিচ্ছন্ন রাজনীতিবিদ হিসেবে নিজেদের প্রতিষ্ঠিত করেছেন। তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ভিশন–২০২১ বাস্তবায়নে স্বেচ্ছাসেবক লীগকে ভ্যানগার্ডের ভূমিকা পালন করতে হবে। বর্তমানে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে। আগামীতে আওয়ামীলীগ পুনরায় দেশ পরিচালনার দায়িত্বে আসলে বাংলাদেশ একটি উন্নত রাষ্ট্রে পরিণত হবে। তিনি আরো বলেন,আমরাও চেষ্টা করবো ১১ নং ওয়ার্ডকে একটি স্বচ্ছ ধারায় উন্নয়নশীল ওয়ার্ড হিসেবে গড়ে তোলার। এছাড়াও অনুষ্ঠানে বক্তব্য রাখেন আওয়ামীলীগ, সেচ্ছাসেবকলীগসহ অন্যান্য নেতাকর্মীরা।

Share this post

scroll to top