৩ যুবককে গাছের সাথে বেঁধে ৮ ঘন্টা নির্যাতন করেছে মেম্বার

ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় অটোগাড়ী চোর সন্দেহে ৩ যুবককে গাছে বেঁধে নির্যাতন করেছে ইউপি মেম্বার তারা মিয়া।

সোমবার (২৪ জানুয়ারী) সকাল ১০ টার সময় ঐ তিন যুবকে বাড়ী থেকে ধরে এনে মাঝির ঘাটবাজারে আম গাছে বেঁধে নির্যাতন করা হয়। বিকাল ৫ টার দিকে স্থানীয় চেয়ারম্যান বুলবুল হোসেন ঘটনাস্থলে গিয়ে ঐ তিন যুবককে মুচলেকা নিয়ে ছেড়ে দেন।

এলাকাবাসী জানায়, গত রবিবার রাত ৯ টার দিকে মাঝিরঘাট বাজার থেকে সাইদুল ইসলামের একটি অটোগাড়ী চুরি হয়। সোমবার (২৪ জানুয়ারী) সকাল ১০ টার সময় জুলহাস (২৪), বাবু (২২) ও রিপন (২৫) কে বাড়ী থেকে স্থানীয় ৬ নং ওয়ার্ড মেম্বার তারা মিয়া ও তার লোকজন ধরে এনে মাঝিরঘাট বাজারে আম গাছে বেঁধে শারিরীক নির্যাতন করে। সকাল ১০ টা থেকে ঐ তিন যুবকে বাজারের একটি আমগাছে পিটমোড়া বান দিয়ে বিকাল ৫ টা পর্যন্ত রেখে দেন। বিকাল ৫ টার সময় স্থানীয় চেয়ারম্যান বুলবুল হোসেনের কাছে চুরি যাওয়া অটোগাড়ী ফেরত দেয়ার স্বীকারোক্তি দিলে তাদেরকে ছেড়ে দেয়া হয়।

স্থানীয়রা জানান, ঐ তিন যুবক যদি চোর হয়ে থাকে তবে তাদেরকে ছেড়ে দেয়া ঠিক হয়নি। আর মেম্বারের তো নির্যাতন করার অধিকার নাই।

গ্রাম পুলিশ গনেশ রবিদাস জানান, খবর পাওয়ার পর এখানে এসে দেখি তাদেরকে গাছে বেঁধে রাখা হয়েছে।

স্থানীয় মেম্বার মিয়া জানান, চেয়ারম্যানের কাছে মুচলেকা দেয়ার পর তাদের ছেড়ে দেয়া হয়েছে। ছেড়েই দিবেন ৮ ঘন্টা কেন তাদেরকে গাছের সাথে বেঁধে নির্যাতন করা হল জানতে চাইলে তিনি কোন উত্তর দিতে পারেননি।

চেয়ারম্যান বুলবুল হোসেনের সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি জানান, বিষয়টি আমার জানা নেই। আমি ওখানে যাই নাই। মেম্বার আমার কথা বলবে কেন।

ফুলবাড়ীয়া থানা অফিসার ইনচার্জ মোল্লা জাকির হোসেন বলেন,’ বিষয়টি আমার জানা নেই। ইউপি মেম্বারের নির্যাতন করার ক্ষমতা নেই।

Share this post

scroll to top