৩ বার ‘আলহামদুলিল্লাহ’ বললেন জায়েদ খান

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে প্রাথমিকভাবে জয়ী জায়েদ খানের সাধারণ সম্পাদক পদ বাতিল করে দেওয়া আপিল বোর্ডের সিদ্ধান্ত স্থগিত করে আদেশ দিয়েছেন হাইকোর্ট। পাশাপাশি চিত্রনায়িকা নিপুণের সাধারণ সম্পাদক পদও স্থগিত করেছেন হাইকোর্ট।

আদালতের এই আদেশে প্রচণ্ড খুশি হয়েছেন জায়েদ খান। আদেশ শোনার পর পরই মহান আল্লাহর শুকরিয়া আদায় করলেন তিনি।

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে তিনবার ‘আলহামদুলিল্লাহ’ লিখলেন।

তার এই পোস্টের পর পরই তাকে অভিনন্দন জানানো শুরু করেছেন নেটিজেনরা। পোস্টের পর ৩০ মিনিটের মধ্যেই দেড় হাজারের মতো কমেন্ট জমা পড়েছে তাতে।

সোমবার সকালে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি নির্বাচনের আপিল বোর্ডের প্রার্থিতা বাতিলের সিদ্ধান্ত চ্যালেঞ্জ করে হাইকোর্টে আবেদন করেন চিত্রনায়ক জায়েদ খান। দুপুরে জায়েদের পক্ষে আদেশ আসে।

বিষয়টি নিশ্চিত করে জায়েদ খানের আইনজীবী অ্যাডভোকেট নাহিদ সুলতানা যুথী জানান, জায়েদ খানের প্রার্থিতা বাতিলে আপিল বোর্ডের সিদ্ধান্ত স্থগিত করেছেন বিজ্ঞ আদালত। নিপুণের সাধারণ সম্পাদক পদও স্থগিত করা হয়েছে। জায়েদ খানের করা আবেদন শুনানি নিয়ে সোমবার হাইকোর্টের বিচারপতি মামনুন রহমান ও বিচারপতি খোন্দকার দিলীরুজ্জামানের সমন্বয়ে গঠিত বেঞ্চে এ আদেশ দেন।

এর আগে ৫ ফেব্রুয়ারি শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদ থেকে জায়েদ খানকে অপসারণের সিদ্ধান্ত দেয় নির্বাচনের আপিল বোর্ড। একই সঙ্গে তার প্রার্থিতা বাতিল করা হয়।

Share this post

scroll to top