২৭ ডিসেম্বর সোহরাওয়ার্দী উদ্যানে ঐক্যফ্রন্টের জনসভা

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তিনদিন আগে ২৭ ডিসেম্বর রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জনসভা করবে জাতীয় ঐক্যফ্রন্ট। নারায়ণগঞ্জের বন্দর সোনাকান্দা মাঠে অনুষ্ঠিত সমাবেশ থেকে এই ঘোষণা দিয়েছে জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা।

এর আগে নারায়ণগঞ্জের বন্দর সোনাকান্দা মাঠে সমাবেশে যেতে জাতীয় ঐক্যফ্রন্ট নেতাদের গাড়িবহরকে বাধা দেওয়া হয়। শুক্রবার বেলা সাড়ে তিনটার দিকে নারায়ণগঞ্জের মদনপুর চৌরাস্তায় বাধা দেওয়া হয়। এ সময় বন্দর মদনপুর সড়কের প্রবেশ মুখে শুকনা কাঠ ও বাঁশে আগুন লাগিয়ে সড়ক অবরোধ করা হয়। এতে ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক প্রায় ২০ থেকে ২৫ মিনিট যান চলাচল বন্ধ ছিল।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় লোকজন জানান, মদনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুস সালাম এবং ওই ইউনিয়নের ছাত্রলীগের সহসভাপতি ওহিদুলের নেতৃত্বে ঐক্যফ্রন্টের গাড়িবহরে বাধা দেওয়া হয়েছে। প্রায় আধা ঘণ্টা ঐক্যফ্রন্টে গাড়িবহর বাধার মুখে আটকে ছিল। পরে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে। বিকেল চারটার পর সমাবেশস্থল বন্দর সোনাকান্দা মাঠে পৌঁছায় ঐক্যফ্রন্টের গাড়িবহর।

গাড়িবহরে ছিলেন ঐক্যফ্রন্টের মুখপাত্র ও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ঐক্যফ্রন্টের নেতা ও নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা জাফরুল্লাহ চৌধুরী প্রমুখ।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top