২বাসের চাপায় মারা গেল ময়মনসিংহের রকিবুল

রাজধানীর মগবাজার মোড়ে যাত্রাবাহী বাস আজমেরী পরিবহনের ৩ বাসের পাল্লাপাল্লিতে ২বাসের চাপায় প্রাণ গেল কিশোরের।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) বিকেলে ৫টায় এ দুর্ঘটনাটি ঘটে। ওই কিশোরের নাম মোঃ রাকিবুল (১৪), পেশায় সে হকারি করে মাক্স বিক্রি করত। মৃত রাকিবুল ময়মনসিংহ জেলার ধোবাউড়া উপজেলার গাছুয়া পাড়া গ্রামের। হকারি করে পান বিক্রেতা নুরুল ইসলামের ছেলে ও তার মায়ের নাম রিজিয়া খাতুন বাসা বাড়িতে কাজ করেন। দুই ভাই এক বোনের মধ্যে রাকিবুল ছিল দ্বিতীয়। মগবাজার পেয়ারাবাগ এলাকায় পরিবারের সাথে ভাড়া বাসায় থাকতো।

আরেক হকার হারুনুর রশিদ জানায়, গাজীপুর গামী আজমেরী পরিবহনের তিনটি বাসের পাল্লাপাল্লি সময় দুই বাসের চাপা পড়ে গুরুতর আহত হয় রাকিব।

পরে সেখান থেকে গুরুতর আহত অবস্থায় সন্ধ্যা পৌনে ৬টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পথচারী আরো একজন জানায়, এঘটনায় যাত্রীবাহী আজমেরী পরিবহনের দুটি বাস স্থানীয় জনতা জব্দ করেছে চালক পালিয়ে গেছে।

মৃত্যুর খবর শুনে ঢামেকে ছুটে আসেন নিহত রাকিবুলের বাবা নুরুল ইসলাম, ছেলের মৃত্যুর খবর শুনে কান্নায় ভেঙে পড়েন তিনি।

শুধু বারবার মুখে একই কথা বলেন, আমাকে ছেড়ে চলে গেলে বাবা আমি কি নিয়ে থাকবো ‘ও আল্লাহ আল্লাহ গো একি করলা তুমি আমার’ রাকিবুলকে আর ফিরে পাবোনা আমাকে আর বাবা বলে ডাকবে না।

মৃতের বাবা নুরুল ইসলাম বলেন, রাকিবুল গাড়িতে গাড়িতে রাস্তায় হকারি করে মাক্স বিক্রি করতো সকালে দশটায় কাজে বের হয়েছিল বিকেলে খবর পাই রাকিবুল সড়ক দুর্ঘটনার শিকার হয়েছে।

ঢামেক পুলিশ ক্যাম্পের পুলিশ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

Share this post

scroll to top