হিন্দু ধর্ম ত্যাগ করে মুসলিম হলেন ময়মনসিংহের যুবক

জামালপুরের মাদারগঞ্জে হিন্দু ধর্ম থেকে ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন শ্রী গৌরাঙ্গ চন্দ্র বিশ্বাস ( ৩২) নামে এক যুবক। ইসলাম ধর্ম গ্রহণের পর তার নাম রাখা হয়েছে মো. আব্দুল্লাহ।

ইসলাম ধর্মগ্রহণ করা শ্রী গৌরাঙ্গ চন্দ্র দাসের বাড়ি ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া উপজেলার পুটিজানা ইউনিয়নের বয়লা গ্রামে।

তার পিতার নাম শ্রী গোবিন্দ চন্দ্র বিশ্বাস ও মাতা সুধারানী বিশ্বাস। শ্রী গৌরাঙ্গ চন্দ্র বিশ্বাস বর্তমানে মাদারগঞ্জ শহরের জোনাইল বাজারের পুষ্পা জেন্টস্ পার্লারে কর্মরত। তিনি কিছুদিন আগে এখানে চাকুরি নেন।

গত মঙ্গলবার (০৩ জানুয়ারি) রাতে তিনি একটি ধর্মসভায় মাওলানা আমানুল্লাহ কাশেমীর কাছ থেকে কালিমা পাঠ করে তিনি ইসলাম ধর্মগ্রহণ করেন। এর আগে ৩ জানুয়ারি জামালপুর কোর্ট থেকে এফিডেভিটের মাধ্যমে ইসলাম ধর্ম গ্রহণের ঘোষণা দেন।

জানতে চাইলে মো. আব্দুল্লাহ বলেন, ইসলামের সৌন্দর্যের প্রতি অনুপ্রাণিত হয়ে আমি ইসলাম ধর্ম গ্রহণ করেছি। ইচ্ছেটা ৬ মাস আগে থেকে তৈরি হয়। সঠিকভাবে যেন শান্তির ধর্ম ইসলাম পালন করতে পারি সে জন্য সকলের কাছে দোয়া ও সহযোগীতা কামনা করছি।

পুষ্পা জেন্টস্ পার্লারের স্বত্বাধিকারী মোঃ আব্দুল হাকিম বলেন, আমার প্রতিষ্ঠানে কর্মরত অমুসলিম যুবক ইসলাম ধর্ম গ্রহণ করেছেন এটি আনন্দের বিষয়। আমাদের প্রতিষ্ঠানের পক্ষ থেকে তাকে সর্বাত্মক সহযোগীতা করা হবে।

Share this post

scroll to top