হালুয়াঘাটে স্কুলে যাওয়ার কথা বলে ৭ দিন ধরে নিখোঁজ কিশোরী

স্কুলে যাওয়ার কথা বলে ৭ দিনেও ফিরে আসেনি কিশোরী কথা চিসিম (১৬)। যদিও পরিবার বলছে, নিখোঁজ নয় অপহরণ করা হয়েছে তাকে। দাবি করেছেন, শুভ রানা নামের একজন এ ঘটনার জন্য দায়ী।

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার সদর ইউনিয়নের রাংরাপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটেছে। নিখোঁজ হওয়া কথা চিসিম উপজেলার সদর ইউনিয়নের পূর্ব গোবরাকুড়া এলাকার মৃত প্রদীপ দারিংয়ের মেয়ে।

কথা চিসিমের মা কবিতা চিসিম গত ১১ জুন নিখোঁজের বিষয়ে থানায় একটি লিখিত ডায়েরি করেন।

জানা যায়, গত ৮ জুন সকালে নিকটস্থ রাংরাপাড়া উচ্চ বিদ্যালয়ে যাবার কথা বলে আর ফিরে আসেনি চিসিম। সে ওই বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী। তার ফিরে না আসার ব্যাপারে এলাকার বেশ কয়েকজনকে সন্দেহ করলেও পরে বিভিন্ন বিষয়ে পর্যালোচনা করে উপজেলার ভূবনকুড়া ইউনিয়নের বাঘাইতলা বাজারের সাইফুল ইসলামের ছেলে শুভরানা (১৬) নামে এক কিশোরকে সন্দেহ করা হচ্ছে। এ বিষয়ে পরিবার থানা পুলিশকেও অবহিত করেছে বলে জানা যায়।

কিশোরীর মা কবিতা চিসিম জানান, এখন পর্যন্ত কোনো হদিস মেলেনি মেয়ের। অপহরণ করা হয়েছে নাকি অজ্ঞাত স্থানে রাখা হয়েছে। কোনো তথ্য মিলছে না কারো কাছ থেকে। মেয়েকে ফিরে পাবার ব্যাপারে থানা পুলিশের সহযোগিতা কামনা করেন তিনি।

তবে শুভরানার এলাকার লোকজন বলছেন, ছেলের সাথে বেশ কিছুদিন আগে হোন্ডায় করে একটি মেয়েকে নিয়ে ঘুরতে দেখেছি। তবে অপহরণ নয়, প্রেমসংঘটিত বিষয় হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহীনুজ্জামান খান বলেন, নিখোঁজের বিষয়ে পরিবারের পক্ষ থেকে থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। মেয়েটি উদ্ধারের ব্যাপারে পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Share this post

scroll to top