হালুয়াঘাটে বিদ্যুতের ছেড়া তারে প্রাণ গেল শিক্ষার্থীর

ময়মনসিংহের হালুয়াঘাটে পল্লী বিদ্যুতের তারে জড়ানো অবস্থায় ইমন (১০) নামে তৃতীয় শ্রেণীর এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে। সে উপজেলার বীরগুছিনা গ্রামের ফজলুল হকের ছেলে ও বীরগুছিনা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর শিক্ষার্থী।
পুলিশ ও নিহতের পরিবার জানান, উপজেলার বীরগুছিনা গ্রামের ইমন মঙ্গলবার (২৬ মে) বিকেলে মাঠ থেকে গরু আনতে গিয়ে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুজির পর শিশুটিকে না পেয়ে এলাকায় মাইকিংও করে তার পরিবার। অনেক রাত পর্যন্ত খোঁজাখুজির পর তার সন্ধ্যান পায়নি পরিবার। বুধবার সকালে বাড়ি থেকে একটু দুরে একটি ক্ষেতে পল্লী বিদ্যুতের তারে জড়ানো অবস্থায় শিশুটিকে পড়ে থাকতে দেখে স্থানীয় একজন। পরে স্থানীয়রা মরদেহ উদ্ধার করে।

হালুয়াঘাট থানার এস.আই হাবিবুর রহমান জানান, ঘটনাস্থল পরিদর্শন জানতে পারি ঝড়ে পল্লী বিদ্যুতের তার ছিড়ে মাটিতে পড়ে ছিল। শিশুটি মাঠ থেকে গরু আনতে যাওয়ার সময় বিদ্যৎস্পৃষ্ট হয়ে মারা যান।

প্রসঙ্গত, গত ২৫শে মে ঈদের দিন বিকালে একই উপজেলার দক্ষিণ মনিকুড়া গ্রামে ঝড়ে পল্লী বিদ্যুতের ছেড়া তারে বিদ্যুৎস্পৃষ্টে সিদ্দিক মিয়া এবং জামেনা খাতুন নামে দু’জনের মৃত্যু হয়েছে।

Share this post

scroll to top