হালুয়াঘাটে নির্বাচনী অফিস ভাঙচুরের প্রতিবাদে সংবাদ সম্মেলন

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার ১১নং আমতৈল ইউনিয়ন পরিষদের নির্বাচনে ঘোড়া প্রতীকের নির্বাচনী অফিস ভাঙচুর, ব্যানার ছিড়ে ফেলা, কর্মীদের ওপর হামলা ও প্রাণনাশের হুমকির প্রতিবাদে এবং সুষ্ঠু নির্বাচনের দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

শুক্রবার সকালে ময়মনসিংহ প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে ১১ নং আমতৈল ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী শফিকুর রহমান এই দাবি জানান।

তিনি লিখিত বক্তব্যে বলেন, প্রতীক বরাদ্দের পর থেকেই আওয়ামী লীগের প্রার্থী আক্কাছ আলী মাষ্টারের ছেলে সোহাগ মিয়ার নেতৃত্বে ২০/২৫ জন সন্ত্রাসী বিনা উস্কানিতে খন্ডল মসজিদ সংলগ্ন নির্বাচনী অফিস ভাঙচুর করে এবং প্রাণনাশের হুমকি দেয়। এসময় ৪/৫ জন কর্মীকে পিটিয়ে জখম করে ও একজনের মাথায় গুরুতর আঘাত করলে হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে তিনটি নির্বাচনী প্রচার কেন্দ্র, মাইক, চেয়ার, টেবিল ভাঙচুর এবং অগ্নিসংযোগ করে। একই সাথে নির্বাচন থেকে সরে না দাঁড়ালে আমাকে ও আমার কর্মীদের প্রাণনাশের হুমকি দেয়া হচ্ছে।

প্রতিদিন রাত আটটার পর ২০-২৫ টি মোটরসাইকেল নিয়ে এলাকায় শোডাউন করে এবং ঘোড়া প্রতীকের নির্বাচনী ব্যানার, পোষ্টার ছেড়াসহ সমর্থকদের ভয়ভীতি ও হুমকি অব্যাহত রেখেছে। এমতাবস্থায় অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানের জন্য নির্বাচন কমিশনসহ প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন তিনি। ##

Share this post

scroll to top