সড়ক দুর্ঘটনায় ময়মনসিংহের দুই ভাই নিহত

শেরপুরের নকলায় সড়ক দুর্ঘটনায় ময়মনসিংহের দুই ভাই নিহত হয়েছেন। নিহতরা হলেন, ময়মনসিংহের তারাকান্দার তিয়রকান্দি গ্রামের মৃত ওমেদ আলীর দুই ছেলে হারেজ আলী (৬০) ও শামছুল হক (৫৪)।

বুধবার (২০ এপ্রিল) সকালে নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুশফিকুর রহমান এ তথ্য নিশ্চিত করে বলেন, মঙ্গলবার (১৯ এপ্রিল) রাত আটটার দিকে উপজেলার গড়েরগাঁও মোড়ে নিয়ন্ত্রণ হারিয়ে ভটভটি উল্টে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আপন দুই ভাই নিহত হয়েছেন। তবে ভটভটি চালক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

জানা গেছে, শেরপুরের নালিতাবাড়িতে গরু বিক্রি করে মঙ্গলবার (১৯ এপ্রিল) রাত ৮টার দিকে ভটভটিতে ময়মনসিংহের তারাকান্দার উদ্দেশ্যে রওনা হন দুই ভাই। এ সময় পথে নকলার গড়েরগাঁও মোড়ে নিয়ন্ত্রণ হারিয়ে ভটভটিটি উল্টে যায়। এতে ভটভটিতে থাকা চালক বাবুল মিয়া, যাত্রী হারেজ আলী (৬০) ও শামছুল হক (৫৪) গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে নকলা হাসপাতালে নিয়ে গেলে আশঙ্কাজনক অবস্থায় তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। এ সময় সেখান থেকে নিয়ে যাওয়ার পথে তারাকান্দা এলাকায় দুই ভাইয়ের মৃত্যু হয়। আর ভটভটিচালক হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

Share this post

scroll to top