স্ত্রী ও তার পরকীয়া প্রেমিকের হাতেই খুন হয় বরগুনার সেই ডিম বিক্রেতা

ডিমের ব্যবসা করতেন সোহরাব হাওলাদার। ভালোই চলছিল সংসার। কিন্তু স্ত্রী হালিমা বেগমের (৫০) পরকীয়ার বলি হলেন তিনি। নির্মম এ ঘটনাটি ঘটেছে বরগুনার বেতাগীতে। পুলিশের হাতে আটক স্ত্রী ও তার সহযোগী পরকীয়া দুুই প্রেমিক সুলতান হাওলাদার (৬০) ও মনির হাওলাদার (৩৬) ইতোমধ্যে আদালতে খুনের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, উপজেলার মোকামিয়া ইউনিয়নের করুনা গ্রামের সোহরাব হাওলাদার চলতি বছরের ২৮ মে রাতে রহস্যজনকভাবে নিখোঁজ হন। পরেরদিন সন্ধ্যায় নিজ বাড়ির পাশের কচুক্ষেতে সোহরাবের লাশ পাওয়া যায়। পরে এ ঘটনায় নিহতের ছেলে আলামিন হাওলাদার বাদি হয়ে অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে বেতাগী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার তদন্তে এ হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে পুলিশ সোহরাব হাওলাদারের স্ত্রী হালিমা বেগমকে আটক করে। পরে তার দেয়া তথ্যমতে অপর দুই সহযোগী সুলতান হাওলাদার ও মনির হাওলাদারকে গ্রেফতার করা হয়।

এ বিষয় বেতাগী থানার ওসি কাজী সাখাওয়াত হোসোন তপু বলেন, এ হত্যাকান্ডের সাথে জড়িত থাকা দু’জনকে গ্রেফতার করা হয়েছে। তদন্ত সাপেক্ষ আরো কেউ জড়িত থাকলে তাদেরকেও গ্রেফতার করা হবে। প্রাথমিক ধারণা মতে পরকীয়ার কারণে তাকে হত্যা করা হতে পারে। তবে এছাড়া অন্য কোনো কারণ আছে কিনা তা তদন্ত করে দেখা হচ্ছে।

Share this post

scroll to top