স্কুলছাত্রীকে উত্যক্ত কারায় জামালপুরে বখাটে গ্রেফতার

বখাটে

জামালপুরের বকশীগঞ্জে স্কুলছত্রীকে উত্যক্ত কারার অভিযোগে সোবহান মিয়া (৩৫) নামে এক বখাটে যুবককে গ্রেফতার করেছে বকশীগঞ্জ থানা পুলিশ।

শুক্রবার (৫ মার্চ) ওই স্কুলছাত্রীর বাবার অভিযোগের প্রেক্ষিতে সকালে পৌর শহরের উত্তর বাজার (কামারপট্টি) থেকে তাকে গ্রেফতার করা হয়।বখাটে ওই যুবক পৌর শহরের উত্তর বাজার (কামারপট্টি) এলাকার আব্দুস সাত্তারের ছেলে।

অভিযোগে জানা যায়, সোবাহান মিয়া নামের বখাটে যুবক দীর্ঘ দিন ধরে স্কুলে আসা যাওয়ার পথে উত্যক্ত করে আসছিল। শুক্রবার সকাল আনুমানিক সাড়ে ৭টার দিকে ওই স্কুলছাত্রী তার বান্ধবীর সাথে কামারপট্টি এলাকায় একজন শিক্ষকের কাছে প্রাইভেট পড়তে যায়। যাওয়ার সময় শিক্ষকের বাড়ির গেইটের সামনে ওই ছাত্রীকে পথরুদ্ধ করে শারীরিকভাবে উত্যক্ত করে ওই যুবক। একপর্যায়ে তার জামাকাপড় ছিড়ে ফেলে। পরে তার সাথের বান্ধবী দৌড়ে গিয়ে ওই শিক্ষককে ঘটনা খুলে বললেন ছাত্রীর বান্ধবী। এ সময় শিক্ষক ছুটে এসে ওই ছাত্রীকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়। পরে ওই ছাত্রীর বাবা বকশীগঞ্জ থানায় সোবাহান মিয়া বিরুদ্ধে অভিযোগ করেন।

বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আহাদ খান বলেন, ছাত্রীর বাবার অভিযোগে প্রেক্ষিতে দুপুরে কামারপট্টি এলাকা থেকে সোবহানকে গ্রেফতার করা হয়।

Share this post

scroll to top