সিগারেটের মূল্য বেশি রাখার অভিযোগে ৩ দোকানী আটক

টঙ্গীতে বেনসন ও গোল্ডলিফ সিগারেট বেশি দামে বিক্রির দায়ে ৩ দোকানীকে আটক করেছে জিএমপির পূবাইল থানা পুলিশ। মঙ্গলবার বিকেলে উপজেলার মীরের বাজার বাইপাস, কামারগাও রোড় ও করমতলা এলাকায় অভিযান চালায় পুলিশ।

পুলিশ এসময় সেলিম স্টোর, ইব্রাহীম স্টোর ও রিফাত স্টোরে বেশি দামে সিগারেট বিক্রির সত্যতা পেয়ে এ দোকানদারদের আটক করে। পরে স্থানীয় দোকান মালিক সমিতির নেতাদের অনুরোধে ও দোকানদাররা ভবিষ্যতে বেশি দামে আর সিগারেট বিক্রি করবে না মর্মে মুচলেকা প্রদান করলে তাদের ছেড়ে দেয়া হয়।

পূবাইল থানার এসআই মাসুদ রানা জানান, বেশ কিছু দিন ধরে সেলিম স্টোরের মালিক সেলিম আহমেদ, ইব্রাহীম স্টোরের মালিক ইব্রাহীম মোল্লা ও রিফাত স্টোরের মালিক আমির হোসেন বেনসনের নির্ধারিত মূল্য ১৪ টাকায় বিক্রি না করে ১৫ টাকায় এবং গোল্ডলিফের নির্ধারিত মূল্য ১০ টাকায় বিক্রি না করে ১২ টাকায় বিক্রি করে আসছেন।

স্থানীয় সিগারেট ক্রেতাদের এমন অভিযোগের প্রেক্ষিতে তিনি অনুসন্ধান চালিয়ে ঘটনার সত্যতা পান এবং বিক্রেতা ৩ জনকে আটক করেন। তবে এ সময় স্থানীয় দোকান মালিক সমিতির নেতাদের অনুরোধ ও দোকানদাররা ভবিষ্যতে বেশি দামে আর সিগারেট বিক্রি করবে না মর্মে মুচলেকা প্রদান করায় মৌখিকভাবে সতর্ক করে তাদের ছেড়ে দেয়া হয়।

Share this post

scroll to top