সারা দেশে ক্যাসিনোর বাগান প্রতিষ্ঠা হয়েছে – ময়মনসিংহে কমরেড সেলিম

স্টাফ রিপোর্টার : সারা দেশে ক্যাসিনোর বাগান প্রতিষ্ঠার সাথে সাথে দেশ লুট-পাটে রাজত্ব কায়েম করা হচ্ছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ কমিউনিস্ট পার্টির সভাপতি কমরেড মুজাহিদুল ইসলাম সেলিম।

সিপিবির ময়মনসিংহ বিভাগীয় সমন্বয় কমিটির উদ্যোগে শনিবার য়ময়মনসিংহের রেলওয়ে স্টেশন কৃষ্ঞচূড়া চত্ত্বরে দেশ রক্ষা অভিযাত্রার অংশ হিসেবে ময়মনসিংহ, জামালপুর, শেরপুর, নেত্রকোনা ও কিশোরগঞ্জ জেলার নেতা-কর্মীদের নিয়ে সমাবেশের আয়োজন করা হয়।

গণতন্ত্রহীনতা ও লুটপাট রুখো-দু:শাসন হটা, গদি-নীতি-ব্যবস্থা বদলাও, বিকল্প গড়ো শ্লোগানে সমাবেশে এডভোকেট এমদাদুল হক মিল­াতের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ কমিউনিস্ট পার্টির সভাপতি কমরেড মুজাহিদুল ইসলাম সেলিম আরো বলেন, দেশের সম্পদ বিদেশে পাচাঁর হয়ে যাচ্ছে,উপরে চাক্যচিক্য চোখ ধাঁদানো বড় বড় প্রকল্প করা হচ্ছে, কিন্তু দেশের গরীব মানুষের জীবন-যন্ত্রনা এখনো দূর হয় নাই। সাম্প্রদায়িকতার বিষ-বাস্প থেকে দেশকে এখনো মুক্ত করা হয় নাই। শুধু কথায় কোন কাজ হচ্ছে না,তাই এবার কথা বলার পাশাপাশি সারা দেশে দুর্বার আন্দোলন সৃষ্টি করার জন্য আমরা সভা-সমাবেশ করছি।

সমাবেশে সিপিবি ময়মনসিংহ জেলা কমিটির সভাপতি ও বিভাগীয় সমন্বয়ক কমরেড এমদাদুল হক মিল্লাতের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শেখ বাহার মুজমদারের সঞ্চালনায় বিভাগীয় সমাবেশে আরো বক্তব্য রাখেন কেন্দ্রিয় কমিটির প্রেসিডিয়াম সদস্য কমরেড অনিরুদ্ধ দাস অঞ্জন, আব্দুল্লাহ আল কাফি রতন, সাধারণ সম্পাদক কমরেড মো. শাহ আলম, কেন্দ্রিয় নেতা কমরেড দিবালোক সিংহ, কমরেড মনিরা বেগম অনু, কমরেড আতিকুর রহমান শামীম, কমরেড জলি তালুকদারসহ ময়মনসিংহ বিভাগের জামালপুর, শেরপুর, নেত্রকোনা ও কিশোরগঞ্জ জেলার নের্তৃবৃন্দ। সমাবেশে ময়মনসিংহ বিভাগের জামালপুর, শেরপুর, নেত্রকোন ও কিশোরগঞ্জ জেলার বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ গ্রহন করেন।

Share this post

scroll to top