সাফ জয়ী নারী ফুটবল দলকে সংবর্ধনা দিল অগ্রণী ব্যাংক

সাউথ এশিয়ান ফুটবল ফেডারেশন (সাফ) চাম্পিয়নশিপ-২০২২ ফাইনাল জয়ী বাংলাদেশ নারী ফুটবল দলের মযমনসিংহ বিভাগের ৮ জনকে সংবর্ধনা জানিয়েছে অগ্রণী ব্যাংক লিমিটেড। শুক্রবার (১৪ অক্টোবর) সকাল ১০ টায় বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) সৈয়দ নজরুল ইসলাম সম্মেলন কক্ষে ওই সংবর্ধনা দেয়া হয়।

অনুষ্ঠানে অগ্রণী ব্যাংক লিমিটেড ময়মনসিংহ সার্কেলের মহাব্যবস্থাপক এ কে এম শামীম রেজার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অগ্রণী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মো মুরশেদুল কবীর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ ব্যবস্থাপনার পরিচালক মো আনোয়ারুল ইসলাম।

সংবর্ধনা পাওয়া ওই ৮ জন নারী ফুটবলার হলেন সানজিদা আক্তার, শামছুন্নাহার সিনিয়র, শামছুন্নাহার জুনিয়র, শিউলি আজিম, তহুরা খাতুন, সাজেদা আক্তার, মার্জিয়া আক্তার ও কৃষ্ণা রাণী সরকার। অনুষ্ঠানে ফুটবলারদের বৃহত্তর ময়মনসিংহ অঞ্চলের ঐতিহ্য গাঁথা ড. দীনেশচন্দ্র সেনের সংকলিত মৈমনসিংহ গীতিকা প্রদান করা হয়।

এ সময় শুভেচ্ছা বক্তব্যে সানজিদা আক্তার ও কৃষ্ণা রাণী সরকার বলেন, দেশের মেয়েরা ফুটবল খেলায় অনেকটাই পিছিয়ে ছিল। তবে আমরা সকল বাধা উপেক্ষা করে দেশের জন্য একটি সম্মান বয়ে নিয়ে আসতে পেরেছি। অগ্রণী ব্যাংক আমাদের যে সম্মান আজকে দিয়েছে তা দেশের আরও দশটি মেয়েকে ফুটবল খেলার প্রতি উদ্বুদ্ধ করবে।

প্রধান অতিথি বক্তব্যে মো. মুরশেদুল কবীর বলেন, আজ নারীরা সমাজের সব সেক্টরে উন্নয়নে গুরত্বপূর্ণ ভূমিকা পালন করছে। সবক্ষেত্রেই তারা দেশকে করেছে গর্বিত ও সম্মানিত। এমনকি তারা দেশের জন্য ফুটবলে সম্মান বয়ে নিয়ে এসেছে। অগ্রণী ব্যাংক সব সময় সমাজের নারীদের উন্নয়নে কাজ করে থাকে। অনেক নারী আমাদের ব্যাংক থেকে টাকা ঋণ নিয়ে ব্যবসা পরিচালনা করে হয়েছে স্বাবলম্বী।

Share this post

scroll to top