শ্বশুড় বাড়ি ঘুড়ি ওড়াতে গিয়ে নদীতে ডুবে যাওয়া ময়মনসিংহের মজিবরের গলিত লাশ উদ্ধার

Jhinai-riverনিখোঁজ হওয়ার পাঁচদিন পর টাঙ্গাইলের বাসাইলের ঝিনাই নদী থেকে ভ্যানচালক মজিবর রহমানের (৪০) অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (২৪ জুলাই) দুপুরে উপজেলার হাবলা ইউনিয়নের বিলপাড়া গ্রামের বয়েলমিল এলাকায় ঝিনাই নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহতের স্ত্রী এবং ছেলে শুক্রবার বাসাইল থানায় গিয়ে তার মরদেহ শনাক্ত করেন। মজিবরের বাড়ি ময়মনসিংহের ভালুকা উপজেলার রামপুর গ্রামে। তিনি কালিহাতী উপজেলার এলেঙ্গা বাসস্ট্যান্ড এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

এর আগে গত রোববার (১৯ জুলাই) জেলার কালিহাতী উপজেলায় শ্বশুড় বাড়িতে গিয়ে ঘুড়ি ওড়ানোর সময় পুংলি নদীতে পড়ে নিখোঁজ হন তিনি।

নিহতের ছেলে নাসিরুদ্দিন জানান, গত ১৯ জুলাই এলেঙ্গা বাঁশি গ্রামে ঘুড়ি উড়াতে গিয়ে তার বাবা মজিবর পুংলি নদীতে পড়ে যান। স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দিলে ডুবুরি দল এসে নদীতে তল্লাশি করে। কিন্তু তারা তাকে উদ্ধার করতে ব্যর্থ হয়। পরে এলেঙ্গাসহ পার্শ্ববর্তী বিভিন্ন এলাকায় মাইকিং করে তার নিখোঁজ হওয়ার খবর প্রচার করা হয়।

বাসাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারুনুর রশিদ জানান, বাসাইলের ঝিনাই নদীতে মরদেহ ভাসতে দেখে থানায় খবর দেয় স্থানীয়রা। পরে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়। এ ব্যাপারে কালিহাতী থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।

Share this post

scroll to top