শ্বশুরবাড়ির অপমান সইতে না পেরে বাবার বাড়ি ফিরে লাশ হলো গৃহবধূ সাবিকুন্নাহার

ঈশ্বরগঞ্জ প্রতিনিধি : অনৈতিক কর্মকান্ডের অভিযোগ এনে শ্বশুরবাড়ির লোকজন গভীর রাতে বাবার বাড়ি পাঠিয়ে দেয়ার পর সাবিকুন্নাহার লোক লজ্জার ভয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে বুধবার সকালে ঈশ্বরগঞ্জ উপজেলার রাজীবপুর ইউনিয়নের ভাটিরচরনওপাড়া গ্রামের আব্দুর রশিদ শিকদারের বাড়িতে।

স্থানীয় সুত্রে জানা যায়, অনৈতিক কর্মকান্ডের অভিযোগ এনে গত মঙ্গলবার রাত তিনটার দিকে নাউরি গ্রামের মালয়েশিয়া প্রবাসী তৌফিকুল ইসলামের স্ত্রী সাবিকুন্নাহারকে শ্বশুর বাড়ির লোকজন বাবার বাড়িতে পাঠিয়ে দেন। বুধবার সকালে বাবার বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত সাবিকুন্নাহারের পিতা আব্দুর রশিদ শিকদার জানান, মঙ্গলবার মধ্য রাতে সাবিকুন্নাহার বিদ্যুৎপৃষ্ট হয়েছে জানিয়ে মেয়ের ভাসুর নাসির উদ্দিন তাকে ফোন দেন। ফোন পেয়ে ঘটনাস্থলে গিয়ে এ খবরের সত্যতা পায়নি তবে তার মেয়ে নিজ কক্ষে একই গ্রামের মসজিদের ঈমাম আল আমীনের সাথে অনৈতিক কাজ করেছে বলে শ্বশুর বাড়ির লোকজন তাকে জানান। শ্বশুর বাড়ির লোকজন মেয়েকে নিয়ে যাওয়ার জন্য রাশিদকে চাপ সৃষ্টি করলে তিনি রাত তিনটার দিকে মেয়েকে নিয়ে যেতে বাধ্য হন। বাবা মেয়েকে বাড়ি নিয়ে আসার পর রাতেই ঘরের দরজা বন্ধ করে আড়াঁর সাথে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে। এঘটনার পর থেকে আল আমীন বাড়ি ছেড়ে পালিয়েছে।

ঈশ্বরগঞ্জ থানার উপ পরিদর্শক মারফত আলী জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

Share this post

scroll to top