শেরপু‌রে স্ত্রী-শাশুড়িসহ ৩ জনকে কুপিয়ে হত্যা

অতর্কিত সন্ত্রাসী হামলার ঘটনায় বকশীগঞ্জ হাসপাতালে মা-মেয়েসহ ৩ জন নিহত হয়েছে। এই ঘটনায় আরো ৩ জনের অবস্থা আশংকাজনক। আহতদের মুমূর্ষ অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়েছে।

বৃহস্পতিবার( ২৩ জুন) রাত ৮ টার দিকে শ্রীবরদী উপজেলার কাকিলাকুড়া ইউনিয়নের খোশালপুর পুটল গ্রামে এই ঘটনা ঘটে।

শেরপুরের পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরী বিষয়টি নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার রাত ৮ টার দিকে বোরকা পরিহিত এক অজ্ঞাতনামা কাকিলাকুড়া ইউনিয়নের খোশালপুর পুটল গ্রামের মনু মিয়ার বাড়িতে হামলা চালায়।

হামলাকারী ধারালো অস্ত্র দিয়ে ৩ জনকে গলাকেটে এবং অরো আরো ৩ জনকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে বকশীগঞ্জ হাসপাতালে নিয়ে আসে। বাড়িতেই মারা যায় মনিরা বেগম নামে (৪০) নামে এক নারী।

বকশীগঞ্জ হাসপাতালে আনার পর আরো দুই জনের মৃত্যু হয়। যারা মারা গেছেন তারা হলেন- মনু মিয়ার কন্যা মনিরা বেগম (৪০), স্ত্রী শেফালী বেগম (৬০) ও মৃত নুর জামালের ছেলে মাহমুদ হাজী (৬৫)।

আহতরা হলেন আহাদ আলীর স্ত্রী বাচ্চুনী বেগম (৫২),জয়নাল আবেদীনের ছেলে মনু মিয়া (৭৫) ও মনু মিয়ার ছেলে শাহাদাৎ হোসেন (৪০)।

নিহতের আত্মীয়রা জানান, বোরকা পরে মনিরা বেগমের স্বামী মন্টু মিয়া এই হত্যাকাণ্ড ঘটিয়েছে। তবে কি কারণে এই হামলার ঘটনা ঘটেছে তা জানা যায়নি।

এদিকে শেরপুর ডিবি পুলিশের ইন্সপেক্টর রিয়াদ মাহমুদের নেতৃত্বে একটি টিম তদন্তের জন্য বকশীগঞ্জ হাসপাতালে অবস্থান করছেন বলে জানিয়েছেন পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরী।

Share this post

scroll to top