শেরপুরে রোকেয়া দিবস উপলক্ষে ৫ জয়িতাকে সংবর্ধনা

আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে ৫ নারীকে জয়িতা পুরষ্কার এবং সংবর্ধনা প্রদান করা হয়েছে। বুধবার দুপুরে জেলা প্রশাসন ও মহিলা অধিদপ্তরের আয়োজনে এ সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিধি ছিলেন জেলা প্রশাসক আনার কলি মাহবুব। এ সময় জেলা প্রশাসক আনার কলি মাহবুব জয়িতাদের হাতে সম্মাননা ক্রেস্ট, সার্টিফিকেট ও ফুলের তোড়া তুলে দেন।

৫ ক্যাটাগরিতে নির্বাচিত জয়িতারা হলেন অর্থনৈতিক ভাবে সাফল্য অর্জনকারী ইসরাত রেহানা, শিক্ষা ও চাকুরীর ক্ষেত্রে সাফল্য অর্জনকারী এডভোকেট জান্নাতুল ফেরদাউস শিবলী, সফল জননী হুসনে আরা বেগম, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করা প্রতিবন্ধী সুমাইয়া আক্তার এবং সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় মমতাজ মহল শিরিন।

এ সময় স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক এটিএম জিয়াউল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক ওয়ালিউল হাসান, জেলা সমাজ সেবা বিভাগের উপ পরিচালক লুৎফুল কবীর, সিভিল সার্জন আনোয়ারুল রউফ, মা ও শিশুকল্যান কেন্দ্রের উপ পরিচালক মোদাব্বের হোসেন, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ফিরোজ আল মামুন, সদরউপজেলা চেয়ারম্যান মো. রফিকুলইসলাম, এনডিসি মো. মিজানুর রহমানসহ বিভিন্ন স্তরের প্রশাসনিক কর্মকর্তা উপস্থিত ছিলেন। এরআগে জেলা প্রশাসন ভার্চুয়াল আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

Share this post

scroll to top